• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ড. কামাল রাজনীতির ওয়াশিং মেশিন নয়: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

  ২৭ অক্টোবর ২০১৮, ১৬:৩৪

জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি প্রসঙ্গে জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি হচ্ছে ঐক্যফ্রন্টের মুখ আর মুখোশ হচ্ছে ড. কামাল হোসেন।

আজ শনিবার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি বালিকা বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

হাসানুল হক ইনু বলেন, ড. কামাল হোসেন রাজনীতির ওয়াশিং মেশিন নয়, বা কষ্টি পাথর নয় যে তিনি বিএনপির সব অপরাধ, দুষ্কর্ম ও কলঙ্ক ধুয়ে মুছে সোনা বানিয়ে দিবেন।

৭ দফা না মানলে কঠোর আন্দোলন করা হবে ড. কামাল হোসেনের এমন মন্তব্য প্রসঙ্গে, মন্ত্রী আরও বলেন আন্দোলন করার এখতিয়ার সকলের আছে, তবে ৭ দফা দাবী শুধু নির্বাচনের লক্ষে করা হয়নি কার্যত খালেদা জিয়া ও তারেক রহমানকে কারাগার থেকে মুক্ত করে নিয়ে এসে বাংলাদেশের রাজনীতিতে পুনর্বাসনের জন্য এই ৭ দফা।

ইনু বলেন, ৭ দফা দাবির সার কথা হচ্ছে, খালেদা, তারেক এবং সকল অপরাধীদের বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনা এবং জামাত-বিএনপি চক্রকে রাজনীতির মাঠে পুনর্বাসন করা।

এ সময় ড. কামাল হোসেন সমর্পকে তথ্যমন্ত্রী বলেন, তিনি নির্বাচনও করবেন না, রাষ্ট্রীয় পদেও যাবেন না, উনি আসলে চিহ্নিত, স্বীকৃত, দুর্নীতিবাজ, শয়তানদের দিয়ে ফেরেশতার সরকার তৈরি করতে চাচ্ছেন, যেটা অসম্ভব একটা কথাবার্তা। শেখ হাসিনার বিরোধিতা করতে যেয়ে ড. কামাল হোসেনেরা চিহিৃত রাজাকার এবং দুষ্কৃতকারী জঙ্গি সন্ত্রাসীদের পক্ষ নিলো, এটা সবচেয়ে দুঃখজনক ব্যাপার।

এসময় কেন্দ্রীয় নারীজোটের আহ্বায়ক আফরোজা হক রীনা, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ শিক্ষক-শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পমন্ত্রীকে বিদায় করার আহ্বান ইনুর
জনগণের ভোটে নয়, কারচুপির ভোটে হেরেছি : ইনু
X
Fresh