• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গণসংবর্ধনা মঞ্চে শেখ হাসিনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুলাই ২০১৮, ১৬:০৪

সরকারের বিভিন্ন অর্জনে অবদান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিচ্ছে আওয়ামী লীগ। ইতোমধ্যে সোহরাওয়ার্দীতে সংবর্ধনা মঞ্চে উপস্থিত হয়েছেন তিনি। শনিবার বিকেল সাড়ে তিনটার সময় তিনি মঞ্চে উপস্থিত হন। এসময় স্লোগানে স্লোগানে তাকে স্বাগত জানান দলটির নেতাকর্মী ও সমর্থকরা।

এদিন অনুষ্ঠানে যোগ দিতে দুপুর থেকে বৃষ্টি উপেক্ষা করে জড়ো হতে থাকেন ক্ষমতাসীন দলটির নেতাকর্মী ও সমর্থকরা। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন। শেখ হাসিনা আসন নেয়ার পর সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। প্রথমেই গান গেয়ে শোনান কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করা,মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, ভারতের আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন, চ্যাম্পিয়ন অব দ্য আর্থসহ বেশকিছু আন্তর্জাতিক পুরস্কার পাওয়া এবং দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য শেখ হাসিনাকে গণসংবর্ধণা দেয়া হচ্ছে।

এই বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক্ষমতায় এসে উন্নয়ন করতে পেরেছি, অর্জন করতে পেরেছি, যা দেশে-বিদেশে সমাদৃত হচ্ছে এবং প্রশংসিত হচ্ছে। তাই এই সংবর্ধনা কৃতজ্ঞ জাতির পক্ষ থেকে আমরা স্বাধীনতা সংগ্রামের নেতৃত্বদানকারী জাতির জনকের কন্যাকে দিচ্ছি। আর লোক সমাগমের বিষয়টা আপনাদের ক্যমেরাই বলে দেবে।

এসজে/কে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তি’
থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
X
Fresh