• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

খালেদাকে টানাহেঁচড়া করে ওপরে ওঠানো হয়েছে: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৮, ১৯:৫৩

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি হাসপাতালে এসে পৌঁছালে তাকে একরকম টানাহেঁচড়া করে ওপরে ওঠানো হয়। গাড়ি থেকে নামার জন্য সিঁড়ি পর্যন্ত দেয়া হয়নি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত বাড়াবাড়িতে হাসপাতালে ধাক্কাধাক্কির মতো পরিস্থিতিতে একরকম অপমানজনকভাবে তাকে হাসপাতালে ওঠানো-নামানো হয়েছে।

শনিবার বিকেল সাড়ে চারটার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই অভিযোগ করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : জনগণের পরীক্ষা দেয়ার সময় এসেছে: ফখরুল
--------------------------------------------------------

রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সম্পূর্ণ অপ্রস্তুতভাবে আজ জোর করে গাড়িতে উঠিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসার নামে সরকার খালেদা জিয়াকে মানষিক ও শারীরিকভাবে কষ্ট দেয়ার জন্য নাটক করেছে।

রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়া ভালো নেই। আমরা শুনেছি কারাগারে তাঁর কক্ষে গিয়ে সাত–আটজন বারবার তাঁকে তাগিদ দিয়েছেন। চিকিৎসার নামে খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া প্রহসনের নামান্তর। কোনো চিকিৎসাই তাকে দেয়া হয়নি। ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শ নেয়ার সুযোগও দেয়া হয়নি।

সাবেক এই ছাত্রনেতা বলেন, তিনবারের প্রধানমন্ত্রীকে হাসপাতালে নিয়ে এসে টানাহেঁচড়া করা হয়েছে শুধু হেনস্তা ও হয়রানি করার জন্য। মানুষ হিসেবে বেগম জিয়ার যে চিকিৎসা পাওয়ার অধিকার, সেটাকেও হরণ করতে ক্ষমতাতপস্বী সরকারপ্রধান বিষদাঁত লুকাতে পারছে না। নিজেকে সাধু দেখানোর জন্য সরকার বেগম জিয়ার চিকিৎসার নামে নাটক করেছে।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ সদস্য হাবিবুর রহমান, আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
‘আ.লীগ সরকার তলে তলে দেশবিরোধী কাজ করছে’
‘চালের দাম কমানোর কথা বলে আরও বাড়িয়েছে সরকার’
ঈদের দিনও নেতাকর্মীদের ঘরে কান্নার রোল : রিজভী
X
Fresh