• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়া শারীরিকভাবে ভেঙে পড়লেও মনোবল শক্ত রয়েছে : ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ এপ্রিল ২০১৮, ১৮:২২

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য খুব ভালো নেই, তবে মনোবল অত্যন্ত শক্ত রয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে না। বললেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বিকেল পৌনে ৬টার দিকে নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, সত্যিকার অর্থে তিনি স্বাস্থ্য সমস্যায় পড়েছেন। যদিও এর মধ্যে সরকারের পক্ষ থেকে কয়েকজন বিশেষজ্ঞ এসেছিলেন। কিছু পরীক্ষার কথা বলেছেন। কিন্তু আমরা মনে করি যারা উনার নিয়মিত চিকিৎসা করতেন তাদের দিয়ে স্বাস্থ্য পরীক্ষা করা দরকার।

--------------------------------------------------------
আরও পড়ুন : খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে দায় সরকারের: মওদুদ
--------------------------------------------------------

তিনি আরও বলেন, শারীরিকভাবে বেগম খালেদা জিয়া ভেঙে পড়লেও তার মনোবল অত্যন্ত শক্ত রয়েছে। উনি আমাদের চেয়ে শক্ত মনের মানুষ। বেগম জিয়া বারবার আমাকে বলেছেন, আমার জন্য আপনারা ভাববেন না। আমি ভালো আছি, শক্ত আছি। এসব ছোটখাটো সমস্যা আমাকে দমাতে পারবে না।

এর আগে খালেদা জিয়াকে দেখতে শুক্রবার বিকেল ৪টার দিকে মির্জা ফখরুল নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে যান।

চলতি বছরের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর এবং তারেক রহমানসহ বাকি আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেন আদালত।

রাজধানীর বকশীবাজারের কারা অধিদপ্তরের প্যারেড গ্রাউন্ডে স্থাপিত বিশেষ জজ আদালত এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে খালেদা জিয়া ছাড়া বাকি আসামিদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা জরিমানা করা হয়েছে।

রায়ের পর পরই খালেদা জিয়াকে নাজিম উদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে খালেদা জিয়া কারাগারে আছেন।

আরও পড়ুন :

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
বাসায় ফিরলেন খালেদা জিয়া
কালীগঞ্জে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, ৫০ হাজার টাকা জরিমানা 
X
Fresh