• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না: দুদু

আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২৪, ১৬:৫৮
সরকার বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না: দুদু
ফাইল ছবি

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু মনে করেন, বর্তমান সরকারের কার্যকলাপই প্রমাণ করে তারা বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না।

বৃহস্পতিবার (১৩ জুন) জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

দুদু বলেন, গণতন্ত্র ফিরিয়ে আনতে ও দেশকে রক্ষা করতে আমাদেরই লড়াইটা করতে হবে। ১৫ বছর ধরে যে লড়াই করছি তা ঐক্যবদ্ধভাবে চালিয়ে যেতে হবে। তাহলে নিশ্চিত এ সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেকোনো মুহূর্তে দেশে ফিরতে প্রস্তুত। তিনি যখনই বংলাদেশের মাটিতে পা দেবেন তখনই ফ্যাসিবাদ নিশ্চিহ্ন হবে। তিনি ফ্যাসিবাদকে কবরস্থ করার জন্য আসবেন।

বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়া গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। তিনি শিক্ষার অগ্রদূত। তিনি কথা দিয়েছিলেন ক্ষমতায় আসলে পাঁচ হাজার টাকা কৃষকদের সুদ, ঋণ মওকুফ করবেন, তিনি করেছিলেন। তিনি সারের দাম কমিয়েছিলেন। দেশকে রক্ষা করেছিলেন।

শামসুজ্জামান দুদু বলেন, জিয়াউর রহমান নিরহংকার মানুষ ছিলেন। তিনি কখনও কারো বিরুদ্ধে কটূক্তি করেননি। অথচ, বর্তমান শাসকরা যেভাবে তার বিরুদ্ধে সমালোচনা করে এটা দুঃখজনক।

আলোচনা সভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাষ্ট্রপতি ইস্যুতে আসিফ নজরুলের সঙ্গে একমত সরকার
পাইকগাছায় মৎস্য আড়তদার সমিতির সঙ্গে স্থানীয় বিএনপির মতবিনিময় 
শহীদ সাগর হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিএনপির বিক্ষোভ
তাড়াশের সাবেক উপজেলা চেয়ারম্যান মনি ঢাকা থেকে গ্রেপ্তার