• ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১
logo

তারেকের দুর্নীতি নিয়ে কথা বললে পত্রিকায় পাই না: কাদের

আরটিভি নিউজ

  ১০ জুন ২০২৪, ১৪:০৬
তারেকের দুর্নীতি নিয়ে কথা বললে পত্রিকায় পাই না: কাদের
সংগৃহীত ছবি

তারেক রহমানের দুর্নীতি নিয়ে কথা বলার পর সেই সংবাদ পত্রিকায় না পাওয়াকে দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১০ জুন) দুপুরে মহানগর ও ঢাকা জেলার নেতৃবৃন্দ, মেয়র ও সংসদ সদস্যদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠার ‘প্লাটিনাম জয়ন্তী’ নিয়ে গতকাল আমাদের মূল আলোচনা ছিল। অথচ পত্রিকায় একটা শব্দও নাই। আপনারা চলে গেলেন আজিজ আর বেনজিরে। এটাতো হওয়া উচিত না।

তিনি আরও বলেন, আমরা আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী ফোকাসে রেখে কথা বলেছিলাম। কিন্তু আপনার ওখানে বেনজির-আজিজকে ঢুকিয়েছেন। প্রায় দেখছি, আমি কিছু বললেই ওই দুজন (বেনজির-আজিজ) আসে। তারেক রহমানের বিরুদ্ধে কিছু বললে সেটা তো আসে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, তারেকের দুর্নীতি নিয়ে কথা বলি সেটা পরের দিন পত্রিকার পাতায় পাই না। এটা খুব দুর্ভাগ্যজনক। যা দেখবে, যা শুনবে, সেটাইতো প্রচারিত হবে। এটাই তো মিডিয়ার ধর্ম। আমার মূল সাবজেক্ট থেকে আপনি এক হাজার মাইল দূরে চলে যাবেন। এটাতো ঠিক না।

এ সময় প্লাটিনাম জয়ন্তীতে সব নিবন্ধিত রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, কে প্রতিপক্ষ সেটা বিবেচ্য বিষয় নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু ভবনের সামনে আগামী ২৩ তারিখ সকালে প্লাটিনাম জন্মজয়ন্তীর শুভ উদ্বোধন করবেন শেখ হাসিনা। ওইদিন বিকেল ৩টায় আলোচনা সভা সোহরাওয়ার্দী উদ্যানে।

এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর রবীন্দ্র সরোবর ও হাতিরঝিলে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যন্ত তিন দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হবে।

মন্তব্য করুন

  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীদের পরিবর্তে মাঠে নেমেছে বিএনপি-জামায়াত: ওবায়দুল কাদের
শাটডাউনকে পুঁজি করে সহিংসতা সহ্য করা হবে না: কাদের
দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের আহ্বান
যারাই দুর্নীতির সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী