• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আ.লীগের আনন্দ মিছিল 

আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৪, ২১:০১
ছবি : সংগৃহীত

নতুন অর্থ বছরের (২০২৪-২৫) প্রস্তাবিত ‘সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকারের বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে আনন্দমিছিল করেছে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ শাখা, যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগ এবং বাংলাদেশ ছাত্রলীগসহ দলটির অঙ্গ-সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার (৬ জুন) বাজেট ঘোষণার পরপর বিকেলে বঙ্গবন্ধু এভিনিউসহ বিভিন্ন স্থানে এ মিছিল করা হয়।

বাজেটকে স্বাগত জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীরা বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দমিছিল ও শোভাযাত্রা করেন। মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের নেতৃত্বে এতে দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশ নেন। মিছিলে প্রস্তাবিত বাজেটকে গণমুখী উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।

বাজেটকে স্বাগত জানিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দ মিছিল বের করে কৃষক লীগ। এতে সংগঠনটির সভাপতি সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতিসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেন।

বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আনন্দ মিছিল করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। নেতৃত্ব দেন সংগঠনটির দক্ষিণ শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

বাজেট উত্থাপনের পরপরই মিছিল করেছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বিকেলে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্যের পাদদেশে গিয়ে শেষ হয়।

একইভাবে বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে মৎসজীবী লীগ। নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি সাইদুর রহমান সাঈদ ও সাধারণ সম্পাদক শেখ আজগর নষ্কর।

বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীর ওয়্যার স্ট্রিট ও র‌্যাংকিন স্ট্রিট এলাকায় ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু এবং সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেনের নেতৃত্বে একটি আনন্দ মিছিল ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুন্সীগঞ্জে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
বিএনপি নেতাদের মুখে দেশের স্বার্থের কথা বড্ড বেমানান: কাদের 
‘সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ’
সোনাইমুড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত