• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় টিম পাঠাচ্ছে বিএনপি 

আরটিভি নিউজ

  ০২ জুন ২০২৪, ২৩:৪২
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় টিম পাঠাচ্ছে বিএনপি 
সংগৃহীত ছবি

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ক্ষয়ক্ষতি দেখতে পটুয়াখালী যাচ্ছে বিএনপির একটি প্রতিনিধি দল।

রোববার (২ জুন) বিকেলে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে এক সভায় এ সিদ্ধান্ত হয়।

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে এই সভায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন, নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন এবং পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে হাবিব উন নবী খান সোহেলের নেতৃত্বে উল্লিখিত নেতারা উপদ্রুত এলাকা পরিদর্শনের জন্য বুধবার (৫ জুন) পটুয়াখালীর উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

এদিকে, রোববার (২ জুন) দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান সাংবাদিকদের জানান, ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ২০ জেলায় ৬ হাজার ৮৮০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মৃত্যু হয়েছে ১৬ জনের।

তিনি আরও বলেন, গত ২৬ মে আঘাত হানা ঘূর্ণিঝড়ের প্রভাবে উপকূলীয় বেশকিছু এলাকা জলোচ্ছ্বাসে পানিতে নিমজ্জিত হয়। ঘূর্ণিঝড়ের তাণ্ডবে বেশকিছু রাস্তাঘাট, বেড়িবাঁধ, ঘরবাড়ি ও সামাজিক প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে।

মন্তব্য করুন

  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি-জামায়াত নাশকতায় জড়িত ছিল: ডিবিপ্রধান
বিএনপির সোহেল-টুকুসহ ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
শিক্ষার্থীদের পরিবর্তে মাঠে নেমেছে বিএনপি-জামায়াত: ওবায়দুল কাদের
এবার ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচিতে বিএনপির সমর্থন