• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ভারতের পররাষ্ট্র সচিবকে দুষলেন এ্যানি

আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২৪, ১০:২০
এ্যানি
সংগৃহীত

বাংলাদেশের মাটিতে এসে ভারতের পররাষ্ট্র সচিব সুজাতা সিং ভোটকে প্রভাবিত করেছে বলে অভিযোগ করে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ২০১৪ সালে সুজাতা সিং বাংলাদেশে এসে বলেছিলেন আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে। যাদের দিয়ে ব্যালটে সিল মেরে জোর করে আওয়ামী লীগ ক্ষমতায় বসেছে, তাদের দিয়েই বিএনপির নেতাকর্মীদের খুন ও গুম করেছে। বিএনপির অনেক নেতাকর্মী পঙ্গুত্ব জীবনযাপন করছে।

তিনি বলেন, আমরা হয়তো ৭ জানুয়ারি কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে পারি নাই। তবে এ দেশের সাধারণ মানুষ ও বিএনপির নেতাকর্মীদের ত্যাগ, শ্রম আর ঘাম বৃথা যায়নি। এ দেশের জনগণ বিএনপির সঙ্গে রয়েছে। খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে এ দেশের মানুষে আছে।

২০০৮ সালে দেশে একটি ভোট হয়েছিল। তখন ফখরুদ্দিন-মঈন উদ্দিন গং সর্বপ্রথম ভারত গিয়েছিল। তারাই বর্তমান ফ্যাসিবাদী-কর্তৃত্ববাদী সরকারকে ক্ষমতায় বসিয়েছে। সেদিনও ভোট দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি।

সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌর, সদর উপজেলা ও চন্দ্রগঞ্জ থানা বিএনপির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলের এসব অভিযোগ করেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। বেগম খালেদা জিয়ার মুক্তি, আওয়ামী দুঃশাসনের শিকার গুম, খুন হওয়া নেতাকর্মীদের পরিবার এবং পঙ্গু ও কারানির্যাতিত নেতাকর্মীদের সম্মানে এ আয়োজন করা হয়।

সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপি সাংগঠনিকভাবে দিনদিন দুর্বল হচ্ছে’
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
X
Fresh