• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আ.লীগের একমাত্র ভয়ের কারণ বিএনপি : রিজভী

আরটিভি নিউজ

  ০৮ এপ্রিল ২০২৪, ২৩:৩৯
ফাইল ছবি

বিএনপি এখনও আওয়ামী লীগের একমাত্র ভয়ের কারণ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (৮ এপ্রিল) বিকেলে পাবনার ঈশ্বরদীর দরিনারিচা এলাকায় জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এই মন্তব্য করেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপি হারিয়ে যাওয়ার দল নয়। বিএনপি এখনো আওয়ামী লীগের একমাত্র ভয়ের কারণ। এই সরকার মিথ্যা মামলা ও হত্যার মাধ্যমে জাতীয়তাবাদী চেতনাকে দমিয়ে রাখতে চাই। আওয়ামী লীগ হত্যায় উৎসাহী একটি দল।

তিনি বলেন, আওয়ামী লীগ এ দেশের জন্য কোনো উন্নয়ন করেনি। দেশের মানুষকে বাঁচানোর জন্য কিছু করেনি। বরং উন্নয়নের নামে লুটপাট চালিয়ে যাচ্ছে।

এ সময় সভায় বক্তারা বলেন, ঈশ্বরদী বিএনপির ৪৭ জন নেতাকর্মী কারাবন্দি। এদের মধ্যে ৯ জনের ফাঁসির আদেশসহ অন্যদের যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। ঈশ্বরদী বিএনপিকে দুর্বল করতে মিথ্যা মামলা সাজিয়ে নিরপরাধ ৪৭ নেতাকর্মীকে বছরের পর বছর কারাগারে আটকে রাখা হয়েছে। তাদের স্ত্রী-সন্তান ও পরিবারের সদস্যরা দুর্বিষহ জীবনযাপন করছেন।

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী ও পাবনা জেলা বিএনপির সমন্বয়ক অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতা ওবাইদুর রহমান চন্দন, সাবেক সংসদ সদস্য সেলিম রেজা ও আনোয়ারুল ইসলাম আনোয়ার, পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট খন্দকার মাকসুদুর রহমান মাসুদ, জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফর তুহিন, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক নুর মোহাম্মদ মাসুম বগা প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
টাউট-বাটপার যেন সংগঠনে ঢুকতে না পারে: কাদের
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে
পাঁচবিবিতে বিএনপির ২ নেতাকে দল থেকে অব্যাহতি
X
Fresh