• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

এই সরকার ভারত, চীন ও রাশিয়ার প্রোডাক্ট : গয়েশ্বর

আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ২৩:১৯
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। ছবি : সংগৃহীত

বর্তমান আওয়ামী লীগ সরকার ভারত, চীন ও রাশিয়া- এই তিনদেশের সম্মিলিত প্রোডাক্ট বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার (৩০ মার্চ) নারায়ণগঞ্জের মিশনপাড়া হোশিয়ারী সমিতির অডিটোরিয়ামে মহানগর বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্থতা ও রোগমুক্তি কামনায় দোয়া, মিলাদ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

বাইরের শক্তির জোরে আওয়ামী লীগ নির্বাচনে জয়লাভ করেছে বলে ওবায়দুল কাদের ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন উল্লেখ করে গয়েশ্বর চন্দ্র রায় এ সময় বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জনগণের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। তারা জনগণের ভোটে নির্বাচিত নয়, তারা ভারতের মনোনীত। ভারত, চীন ও রাশিয়া এই তিন দেশের প্রোডাক্ট হলো এই সরকার। এখন জনগণ ভোট বর্জন নয়, বরং এই সরকারকে যারা বারবার ক্ষমতায়নে সাহায্য করেছে, তাদের পণ্য বর্জন করছে।

ভারতীয় পণ্য বর্জনের জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে তিনি এরপর বলেন, দেশের জনগণ ভারতের পণ্যের মতো পাসপোর্ট অফিসে যাব না, ভারতে যাব না; তাহলে ভারতের অর্থনীতি কোন জায়গায় নামবে বুঝতে কষ্ট নেই। ভারত যে বৈদেশিক মুদ্রা অর্জন করে, তার সিরিয়ালে বাংলাদেশ তিন নম্বরে রয়েছে।

বক্তব্যকালে সীমান্ত হত্যা নিয়েও সরকারের সমালোচনা করেন বিএনপির সিনিয়র এ নেতা।

মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক নজরুল ইসলাম আজাদ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএসএফের গুলিতে এবার ভারতীয় নাগরিক নিহত
শিগগিরই এমপি আনারের মরদেহ উদ্ধার করবে ভারতীয় পুলিশ: ডিবিপ্রধান
এমপি আনার হত্যা: ঢাকায় এসেছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম
এমপি আনার হত্যা: মূলহোতা শাহীনের অবৈধ সাম্রাজ্যের সন্ধান
X
Fresh