• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘প্রতিবেশী দেশের আশ্রয়ে সরকার অবৈধভাবে ক্ষমতায় এসেছে’

আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ১৯:৪৯
রুহুল কবির রিজভী
ছবি : সংগৃহীত

প্রতিবেশী দেশের আশ্রয়-প্রশ্রয়ে বর্তমান সরকার আজ অবৈধভাবে ক্ষমতায় এসেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (২৩ মার্চ) বিকেলে রাজধানীর আসাদ গেটে ফ্যামিলি ওয়ার্ল্ড কনভেনশন হলে এক সভায় তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, এ দেশের মানুষ আমাদের সঙ্গে আছে। আমরা এ দেশের মানুষের আশা আকাঙ্ক্ষার কথা বলি। আর জনগণের ভোটাধিকার হরণ করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজের স্বাধীনতা বিকিয়ে দিয়ে ক্ষমতায় থাকতে চান। বর্তমান সরকার প্রতিবেশী দেশের আশ্রয়-প্রশ্রয় নিয়ে অবৈধভাবে ক্ষমতা জবর দখল করে আছে। এটি কোনো বৈধ সরকার নয়, এটি একটি ডামি সরকার।

তিনি বলেন, আমরা একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে দিন অতিক্রম করছি। আমাদের চারদিকে সমুদ্র। শুধু সমুদ্র নয়, চারদিকে প্রতিবন্ধকতার পাহাড়। আমরা যেখানে দাঁড়িয়ে আছি সেখান থেকেই আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। কারণ পালিয়ে যাওয়ার কোনো জায়গা নেই।

তিনি আরও বলেন, চারদিকে পাহাড় আর পেছনে সমুদ্র। আমাদের সেখানে দাঁড়িয়েই এ দেশের স্বাধীনতা, ভোটাধিকার নিশ্চিত করতে হবে। নির্বিঘ্ন ভোট দিয়ে আমাদের পছন্দমতো ব্যক্তিকে নির্বাচিত করতে পারি সেটি নিশ্চিত করতে হবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় এই আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আয়োজন করেন ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে- ড্যাব ঢাকা মহানগর উত্তরের সভাপতি সরকার মাহবুব আহমেদ শামীম।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপির ভবন খোলাটা সঠিক হয়নি’
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
৭৩ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
X
Fresh