• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

‘মিথ্যা মামলায় আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে’

আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ১৮:০৪
ফাইল ছবি

অপরাধ না করেও মিথ্যা মামলায় আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে দলের কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, আইনের শাসনহীন এ দেশে নিরপরাধ মানুষরাই সরকারি নিপীড়নের শিকার হচ্ছেন। ডামি নির্বাচনের পর এই সরকার আরও বেশি বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, রোজার প্রাক্কালে বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি, সুপেয় পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির লাগামহীন চড়ামূল্য। নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে জনজীবনে নেমে এসেছে দুর্বিষহ সংকট।

বিএনপির এই নেতা বলেন, ক্ষমতাসীনদের দৌরাত্ম্য এবং দাপটে মানুষ চরম উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছে। তাই সকল অপকর্মকে আড়াল করতেই ডামি সরকার নতুন করে সরকারি জুলুমের মাত্রা বৃদ্ধি করেছে।

এ সময় বিএনপির কেন্দ্রীয় সদস্য ও শেরপুর জেলা শাখার সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলসহ দল এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের আরও ২২ নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন মির্জা ফখরুল।

একই সঙ্গে তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে ‘মিথ্যা ও বানোয়াট’ উল্লেখ করে অবিলম্বে তা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান বিএনপির এই নেতা।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণ ১ জুলাই
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
X
Fresh