• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘শেখ হাসিনা মানুষের চোখের ও মনের ভাষা বুঝতে পারেন’

আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৪, ১৫:০৮
‘শেখ হাসিনা মানুষের চোখের ও মনের ভাষা বুঝতে পারেন’
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের চোখের ভাষা ও মনের ভাষা বুঝতে পারেন। আর বিএনপি সেটা বোঝে না বলেই রাজনীতিতে জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে।

রোববার (১০ মার্চ) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুর কাদের বলেন, প্রমাণ হয়েছে শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র নিরাপদ। তার হাতেই বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধি। পথ হারাবে না বাংলাদেশ।

নির্বাচন নিয়ে ইউরোপীয় ইউনিয়নের প্রতিবেদনের বিষয়ে তিনি বলেন, বাংলাদেশের নির্বাচন নিয়ে যুক্তরাষ্ট্রে সুরেই কিছুটা সুর মিলিয়েছে ইউরোপীয় ইউনিয়ন। কিন্তু আমাদের দেখতে হবে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁ কি বলছেন? তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছেন। সেখানে তারা বাংলাদেশের সঙ্গে নিবিড়ভাবে কাজ করতে আগ্রহী।

ময়মনসিংহ ও কুমিল্লা সিটি নির্বাচনসহ স্থানীয় সরকার নির্বাচন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে জানিয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসব নির্বাচনে গড়ে ৬০ শতাংশ ভোট পড়েছে। ভোট শান্তিপূর্ণ, সুষ্ঠু হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, এই নির্বাচনে বিএনপি নেতারা অংশ নিয়েছেন। কিছু নেতা জয়লাভও করেছেন। এরপর বিএনপির মুখে নির্বাচন নিয়ে সরকারের বিরুদ্ধে কোনো কথা বলার যৌক্তিকতা থাকে না।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
ডামি সরকারের উন্নয়নের ভেলকিবাজিতে দেশ : রিজভী
‘বিএনপির ভবন খোলাটা সঠিক হয়নি’
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
X
Fresh