• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘প্রধানমন্ত্রী বিরোধী দল রাখবেন না এ প্রত্যয় নিয়ে কাজ করছেন’

আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২৪, ১৭:০৬
ছবি : সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী বিরোধী দল রাখবেন না এ প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন। আর এ জন্যই দেশের গণতন্ত্র বারবার তাদের কাছে অবরুদ্ধ হয়। সুতরাং এ সরকারের বিরুদ্ধে লড়াইয়ে আমাদের জিততেই হবে।

বৃহস্পতিবার (৭ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে উত্তরাঞ্চল ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরামের উদ্যোগে আয়োজিত ৭ মার্চ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৮তম কারাবন্দি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, শেখ হাসিনা ৭ জানুয়ারি যে ডামি নির্বাচন করেছেন কয়েকটি দেশ তাতে প্রত্যক্ষভাবে সমর্থন দিয়েছে। গণতন্ত্রকামী বিশ্ব এই নির্বাচনকে ছি ছি করেছে, প্রত্যাখ্যান করেছে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সবাই ছাত্র, আপনাদের সুক্ষভাবে দেখতে হবে। এর আগে তারা বলেছে মালয়েশিয়ায় তারেক রহমানের মিল কলকারখানা আছে, আরও কতকিছু বলেছে কোনো কিছুই প্রমাণিত হয়নি। তারা ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমানের মালয়েশিয়ায় কারখানা আছে এ তথ্য তো দিতে পারলো না। ডামি নির্বাচন করে জনগণকে প্রতারিত করে ক্ষমতায় বসে আছে তারা। সোশ্যাল মিডিয়ায় দেশের জনগণ সব প্রমাণ দেখতে পাচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, জিয়াউর রহমান আমাদের আত্মনির্ভরশীল জাতিতে পরিণত করেছিলেন। জিনিসপত্র বাজার থেকে কিনে খেতে হতো না, কিন্তু এখন অনেক জিনিসই আমদানি করা হয়। এ অর্থনীতির বিপণ্নতা এটা বর্তমান সরকারের আমলে, তাই আমাদের এ সংগ্রামে বিজয়ই হতে হবে।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ রায়, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপির সহ-তথ্য বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও এক নেতাকে বহিষ্কার করল বিএনপি
‘বিএনপি সাংগঠনিকভাবে দিনদিন দুর্বল হচ্ছে’
দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী 
X
Fresh