• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে বিএনপির সঙ্গে বেহেশতেও যেতে চান না কাদের সিদ্দিকী

আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ২০:২২
যে কারণে বিএনপির সঙ্গে বেহেশতেও যেতে চান না কাদের সিদ্দিকী
ছবি : সংগৃহীত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশে বসে নেতৃত্ব দিলে দলটির সঙ্গে বেহেশতে যাবেন না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

রোববার (৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে এক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বঙ্গবীর বলেন, আমাদের ভাতিজা তারেক রহমান ইংল্যান্ডে বসে যদি বিএনপির নেতা হন, নেতৃত্ব দেন তাহলে আমি সেই বিএনপির সঙ্গে বেহেশতে যেতে চাই না। এ ছাড়া আল্লাহ যদি জামায়াতের সঙ্গেও আমাকে বেহেশতে নিতে চান তাহলেও আমি যাব না।

তিনি বলেন, তারেক রহমান লন্ডনে থেকে বাংলাদেশের মানুষকে নেতৃত্ব দিতে পারবে না। এতে যদি আমার ফাঁসিও হয়, সেটাকেও মঞ্জুর করব। তারপরেও লন্ডনে বসা তারেকের নেতৃত্ব কোনোমতেই গ্রহণ করব না।

এ সময় বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা নেতাদের উদ্দেশে কাদের সিদ্দিকী বলেন, জনগণকে দেশের মালিক করার জন্য যদি সংগ্রাম করতে পারেন, সেই সংগ্রামে আমি মৃত্যু পর্যন্ত আপনাদের সঙ্গে আছি।

তিনি বলেন, এই আওয়ামী লীগ মওলানা ভাসানী ও বঙ্গবন্ধুর আওয়ামী লীগ নয়। এটা লুটপাটকারীদের আওয়ামী লীগ। সে জন্য এ দেশের মানুষের হাতে ক্ষমতা ফিরিয়ে আনার জন্য আমাদের সবাইকে একত্র হয়ে সংগ্রাম করতে হবে।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) এই আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, জাতীয় শ্রমিক জোটের সভাপতি মেজবাহ উদ্দিন আহমেদ, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহিদুল্লাহ কায়সারসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিএনপির ভবন খোলাটা সঠিক হয়নি’
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
৭৩ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
X
Fresh