• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় পার্টির নামে নতুন একটা দল হতেই পারে : চুন্নু

আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৬
মুজিবুল হক চুন্নু
ফাইল ছবি

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টির চার-পাঁচটা গ্রুপ আছে। মঞ্জু গ্রুপ, কাঁঠাল গ্রুপ, সাইকেল মার্কা, জাতীয় পার্টি মোম মার্কা। নতুন একটা হতেই পারে। সবারই স্বাধীনতা আছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রওশন এরশাদ নেতৃত্বাধীন জাতীয় পার্টিতে কয়েকজন নেতার যোগদানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, কেউ যদি জাতীয় পার্টির নাম ব্র্যাকেটবন্দি করতে চায় করবে। তবে জিএম কাদেরের নেতৃত্বে যে দল রয়েছে, যার রেজিস্ট্রেশন নম্বর ১২, এটা ঠিক আছে।

রওশন এরশাদপন্থীদের কাউন্সিল ডাকা প্রসঙ্গে তিনি বলেন, আমরা এখনো কোনো কাউন্সিল ডাকিনি। বাইরের কে কাউন্সিল ডাকল বা না-ডাকল তার সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই। সময় হলে আমরা আমাদের সম্মেলন করব।

এ সময় দলটির কয়েকজন শীর্ষ নেতার রওশনের সঙ্গে যোগ দেওয়া প্রসঙ্গে মুজিবুল হক চুন্নু বলেন, একটা দল থেকে অনেকেই চলে যেতে পারেন। এতে ভালো বা মন্দ যে কোনোটা হতে পারে। একসময় বিএনপি ছেড়েও অনেকে চলে গেছেন। খালেদা জিয়া গৃহিণী ছিলেন, অনেকে ভেবেছেন দল টিকবে না। কিন্তু বিএনপি টিকে গেছে। তাই জাতীয় পার্টি টিকবে না, এমনটা এখনই বলা যাচ্ছে না। ভবিষ্যতে দেখা যাবে কী হয়।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের
বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ
বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
X
Fresh