• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

অন্য দলের নিয়ন্ত্রণ থেকে বেরোনোর চেষ্টা করছি : জি এম কাদের

আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৬
জিএম কাদের
ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আমরা অন্য দলের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়েছি, এটা কিছু ক্ষেত্রে সত্য। তবে আমরা সেখান থেকে বেরিয়ে আসার চেষ্টা করছি।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বনানীতে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, আমাদের দলের ব্যাপারে মানুষের ধারণা ভালো নয়। আমাদের দলের মধ্যে ব্যাপক সংশোধন দরকার। আমরা যদি সেটা না করতে পারি তাহলে সামনের দিকে দল ভাঙবে না শুধু, দলের অস্তিত্বও থাকবে না।

তিনি বলেন, অনেকে বলছে আমাদের দল ভাগ হয়ে যাবে। এরশাদ সাহেবের নাম ও আদর্শ দিয়ে আরও দশটি দল যে কেউ গঠন করতে পারে। কিন্তু আমাদের দল ভেঙে আরেকটি দল গঠন করার পরিস্থিতি এই মুহূর্তে দেখছি না।

এ সময় দলের নেতাকর্মীদের উদ্দেশে জি এম কাদের বলেন, দল টিকিয়ে রাখতে সবাইকে এক কাতারে থাকতে হবে। আমরা যদি ব্যর্থ হই তবে দল মানুষের কাছে গ্রহণযোগ্য হবে না। আমরা ভাঙন নিয়ে চিন্তিত নই। কিন্তু আমাদের নিজেদের মধ্যে যে ত্রুটি আছে সেগুলো সারিয়ে তুলতে হবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আওয়ামী লীগ বিভ্রান্তিকর একটি স্টেটমেন্ট দিয়েছে। তারা বলেছে, ‌‘২৬টি আসন জাতীয় পার্টির ফেভারে ছেড়ে দিলাম’। কিন্তু তারা সব সিট ছাড়েনি, সব জায়গায় তাদের লোক দিয়ে রেখেছে। এতে আমাদের অনেক প্রার্থী বিভ্রান্ত হয়েছে। আওয়ামী লীগ ইচ্ছাকৃতভাবে এটা করেছে। এমনটি না হলে আমাদের ফলাফল আরো ভালো হতো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের, ঢাকা মহানগর উত্তরের আহ্বা‌য়ক তৈয়বুর রহমান, সদস্য সচিব সুলতান আহমেদ সেলিম প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাহাড়ের দুর্গম ৯ ভোটকেন্দ্রে হেলিকপ্টারে গেলো নির্বাচনী সরঞ্জাম
উপজেলা নির্বাচনে অংশ নেবে না সিপিবি
উপজেলা নির্বাচন : ৩ দিনের জন্য বন্ধ হচ্ছে বাইক চলাচল
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর প্রার্থিতা বাতিল
X
Fresh