• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ইসলামী আন্দোলনের বিক্ষোভ কর্মসূচি

আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২৪, ২৩:৫২
ইসলামী আন্দোলন
ছবি : সংগৃহীত

আগামী ৩১ জানুয়ারি দেশের জেলা ও মহানগরে, আর ৩ ফেব্রুয়ারি ঢাকায় বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন। নির্বাচন বাতিল, শিক্ষা কারিকুলাম পরিবর্তন ও ট্রান্সজেন্ডারকে ‘প্রমোট’ করার প্রতিবাদে এ বিক্ষোভ করবে দলটি।

শনিবার (২৭ জানুয়ারি) বিকালে পুরানা পল্টনে দলের মজলিসে আমেলার সভায় এ সিদ্ধান্ত হয়। দলটির আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম এ কর্মসূচি ঘোষণা করেন।

চরমোনাই পীর বলেন, দেশ পরিচালনায় সার্বিকভাবে ব্যর্থ হয়েছে সরকার। তারা সুশাসন উপহার দিতে পারেনি। সরকারের ব্যর্থতার কারণেই মূল্যস্ফীতি এখন সব সময়ের সীমা অতিক্রম করেছে। জাতীয় অর্থনীতি ভেঙে পড়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, সরকার জনগণের সমস্যা সমাধানে কোনও পদক্ষেপ গ্রহণ করেনি, বরং তারা যা করছে, তার সঙ্গে জনগণের স্বার্থের কোনও সংশ্লিষ্টতা নেই। ‘ডামি ও প্রহসনের’ নির্বাচনের মাধ্যমে ক্ষমতা জবর দখল করে জনগণকে শোষণ করছে সরকার।

দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, দলের প্রেসিডিয়াম সদস্য খন্দকার গোলাম মাওলা, অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মুহাম্মদ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৬ কোটি টাকার প্রণোদনা ঘোষণা
বাজেট সংস্কার প্রস্তাব পাসে আর্জেন্টিনায় বিক্ষোভ-সংঘর্ষ
দুই পৌরসভায় সাধারণ ছুটি ঘোষণা ইসির
কোরবানির বর্জ্য ৬ ঘণ্টার মধ্যে অপসারণের ঘোষণা মেয়র আতিকের