• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘অশুভশক্তির বিপক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে’

আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৭:১২
‘অশুভশক্তির বিপক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে’
ফাইল ছবি

দল-মত নির্বিশেষে অশুভশক্তির বিপক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম বলেন, তাদের বিপক্ষে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুললেই বাঙালি জাতি মুক্তি পাবে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, নতুন নির্বাচিত সরকারকে যখন সারা দুনিয়া থেকে সমর্থন দেয় তখন তারা (বিএনপি) আন্দোলনের নামে মানুষকে পুড়িয়ে মারে।

তিনি বলেন, মানুষ তাদেরকে (বিএনপি) চায় না তবুও তারা কর্মসূচির নামে আবার আন্দোলন শুরু করেছে। এটা কী রাজনৈতিক না অরাজনৈতিক কর্মকাণ্ড, সন্ত্রাসী কর্মকাণ্ড নাকি দেশকে এগিয়ে যাওয়ার পথে বাধা সৃষ্টি করার রাজনীতি?

আওয়ামী লীগের এই নেতা বলেন, দেশের মানুষের পক্ষে যিনি কাজ করতে পারে তাকেই আপনারা জনমত সৃষ্টিতে সাপোর্ট করুন। আর যারা গণতন্ত্র ও উন্নয়ন-অগ্রগতির বিপক্ষে বাধা সৃষ্টি করে এবং আন্দোলনের নামে তথাকথিত কথা বলে নির্বাচনের আগে বাধা দেয় তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

বাহাউদ্দিন নাছিম বলেন, অপরাজনীতি ও অপশক্তির বিপক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। দল-মত নির্বিশেষে অশুভশক্তির বিপক্ষে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। তাদের বিপক্ষে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুললেই বাঙালি জাতি মুক্তি পাবে।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার
‘বিএনপি সাংগঠনিকভাবে দিনদিন দুর্বল হচ্ছে’
ছাড় পাচ্ছেন না স্বজনকে প্রার্থী করা মন্ত্রী-এমপিরা
আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা ৩০ এপ্রিল
X
Fresh