• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

আমি প্রধানমন্ত্রীর চতুর্থ ভাই: শাহজাহান ওমর

আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২৪, ১৮:১৫
বিজয় সংবর্ধনা অনুষ্ঠানে ব্যারিস্টার এম শাহজাহান ওমর (সংগৃহীত ছবি)

‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ ভাই, তাই তার দল থেকে বিজয়ী হয়েছি’ বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে জেলার কাঁঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে বিজয় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শাহজাহান ওমর বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন ভাই শেখ কামাল, শেখ জামাল এবং শেখ রাসেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহীদ হয়েছেন। তাই তিনি আমাকে তার চতুর্থ ভাই হিসেবে গ্রহণ করেছেন। এ কারণে আমি তার দল থেকে নির্বাচন করে বিজয়ী হয়েছি।

তিনি বলেন, ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনকে আমি ভালো রাখতে চাই এবং ভালো কিছু করতে চাই। এ অঞ্চল আমার পরিচিত, আমি সবাইকে চিনি এবং জানি। আমি কোনো কিছু ভাগাভাগির মধ্যে নেই। মহান মুক্তিযুদ্ধের সময় থেকে এ এলাকায় আমি আসা-যাওয়া করি, কাজেই আমি নবনির্বাচিত নই।

এদিন বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে ১২টায় সংবর্ধনায় অংশ নেন শাহজাহান ওমর। এ সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অর্থনৈতিক অঞ্চলসহ হাইটেক পার্কে থাইল্যান্ডকে বিনিয়োগের আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী
যুদ্ধকে ‘না’ বলতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী
অতি বাম-ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে : প্রধানমন্ত্রী
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
X
Fresh