• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বড় একটা দায়িত্বের মধ্যে প্রবেশ করলাম : ফেরদৌস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২৪, ১৩:৪৯
ফেরদৌস আহমেদ
ফেরদৌস আহমেদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয় লাভ করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। আর বিজয়ী হয়েই তিনি বলেন, সামনের দিনগুলোতে রুপালি পর্দার নায়ক নয়, মাঠের নায়ক হয়ে দেশের কাজে নিজেকে মনোনিবেশ করতে চান।

সোমবার (৮ জানুয়ারি) বিজয়ী হওয়ার পর ভারতীয় একটি গণমাধ্যমে এসব কথা বলেন ফেরদৌস। এসময় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি অনেক বড় একটা দায়িত্ব পেয়েছেন বলেও জানান তিনি।

ফেরদৌস বলেন, যে জার্নিটা শুরু করেছিলাম, সেটা আজকে সফল হলো। আমি চেয়েছিলাম, পর্দার নায়ক থেকে জননায়ক হয়ে উঠতে। গলায় একের পর এক ফুলের মালা যখন পরিয়ে দেওয়া হলো, তখন বুঝতে পারলাম, আমি একটা বড় দায়িত্বের মধ্যে প্রবেশ করলাম।

অভিনেতা আরও বলেন, এতো দিন অভিনেতা হিসেবে মানুষের ভালোবাসা পেয়েছি। কিন্তু এবার তাদের কাছাকাছি গিয়ে যে ভালোবাসা পেলাম, সেটা সম্পূর্ণ অন্যরকম। অনেক বেশি আবেগে পরিপূর্ণ। সেই সঙ্গে এতোদিন আমার ৪-৫ জনের পরিবার ছিল, এখন থেকে আমার পরিবারের সদস্য ২০ লাখ।

নির্বাচনী প্রচারণায় কখনও কি মনে হয়েছে, অন্যদের তুলনায় জনসংযোগে পিছিয়ে পড়ছেন? এমন প্রশ্নের জবাবে ফেরদৌস বলেন, প্রতিদিন টিমের সঙ্গে আলোচনা করে ঠিক করতাম, কীভাবে আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে পারি। প্রচারে নেমে প্রতিদিন ১৫-১৮ কিলোমিটার পথ হেঁটেছি।

এই এলাকার একটা বড় সমস্যা, মানুষ খুব একটা ভোট দিতে যান না। কিন্তু এবার সেটা হয়নি। তার কৃতিত্ব আমার এলাকার মেয়র শেখ ফজলে নূর তাপসের। ওনার রাজনৈতিক টিম আমাকে যথেষ্ট সাহায্য করেছেন।

জয়লাভ করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কোনো শুভেচ্ছাবার্তা পেয়েছেন কিনা? উত্তরে ফেরদৌস বলেন, এখনও গেজেট হয়নি। আশা করি, খুব দ্রুত ওনার সঙ্গে আমার কথা হবে। তবে আমার কাছে এটা খুবই গর্বের বিষয় যে, তিনি আমার কেন্দ্রের ভোটার। ভোটের দিন সকাল ৮টায় তিনি আমাকে প্রথম ভোট দিয়েছেন। এটা আমার কাছে অন্যরকম একটা প্রাপ্তি।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাবির নতুন জনসংযোগ প্রশাসক প্রণব কুমার পাণ্ডে
মক্কায় ফেরদৌসকে ঘিরে সেলফি তোলার হিড়িক
ওমরাহ করতে সৌদি আরবে ফেরদৌস
‘জনসংযোগ বিভাগে ডিজিটাল মিডিয়ার ভূমিকা’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
X
Fresh