• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

এমপি হলেন ছোট মনির, চার প্রার্থীর জামানত বাজেয়াপ্ত 

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২৪, ১২:৪৩
ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছোট মনির বিপুল পরিমাণ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এ নিয়ে তিনি টানা দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন।

রোববার (৭ জানুয়ারি) রাতে প্রকাশিত চূড়ান্ত ফলাফলে দেখা যায়, এ আসনে মোট ১৩৮টি কেন্দ্রের মধ্যে ১৩৭টি প্রাপ্ত কেন্দ্রে ছোট মনির পেয়েছে ১ লাখ ৫১ হাজার ৭৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র ঈগল প্রতীকে ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু পেয়েছেন ৩০ হাজার ৪৮৬ ভোট।

তারমধ্যে ভূঞাপুর উপজেলায় ছোট মনির নৌকা প্রতীকে পেয়েছেন ৬৭ হাজার ১২৯ ভোট ও ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু ঈগল প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৭১৬ ভোট এবং গোপালপুর উপজেলায় তিনি নৌকা পেয়েছেন ৮৪ হাজার ৬০১ ভোট ও ঈগল প্রতীকের ঠান্ডু পেয়েছেন ১৯ হাজার ৭৭০ ভোট।

এ ছাড়া এই দুই প্রার্থী ছাড়াও আরও ৪ প্রার্থী নির্বাচনে অংশ নেন। তারা হলেন- জাতীয় পার্টি মনোনীত মো. হুমায়ুন কবির তালুকদার (লাঙ্গল)। তিনি পেয়েছেন মোট ৪০২ ভোট, গণফ্রন্টের গোলাম সারোয়ার (মাছ)। তিনি পেয়েছেন মোট ৩১২ ভোট, বাংলাদেশ কংগ্রেসের মো. রেজাউল করিম ডাব প্রতীকে পেয়েছেন ৪৫১ ভোট এবং ন্যাশনাল পিপলস পার্টির মো. সাইফুল ইসলাম আম প্রতীকে পেয়েছেন ৩০৫ ভোট।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ৩ বাসকে জরিমানা
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
টাঙ্গাইলে বৃষ্টির জন্য হাজারও মানুষের নামাজ আদায়
জিআই স্বীকৃতি পেল টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য 
X
Fresh