• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে নিশ্ছিদ্র নিরাপত্তা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২৪, ১২:০৭
নারায়ণগঞ্জ যাচ্ছেন  প্রধানমন্ত্রী
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর আগমন ও সমাবেশকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কঠোর নিরাপত্তাবলয়ে আবৃত করা হয়েছে পুরো শহর। প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে যাচ্ছেন আওয়ামী লীগ সভানেত্রী।

বৃহস্পতিবার (৪ জানুয়রি) দুপুর আড়াইটায় শহরের ইসদাইর এলাকায় এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন শেখ হাসিনা। এর মাধ্যমে শেষ হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচারণা সমাবেশ।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে বিভিন্ন রকমের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো সড়ক। আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার আদলে মঞ্চ করা হয়েছে। সেই সঙ্গে জাতীয় পতাকার রঙে সাজানো হয়েছে চেয়ার। ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়কে ফতুল্লা স্টেডিয়ামের সামনে নির্মাণ করা হয়েছে তোরণ।

নিরাপত্তার বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল গণমাধ্যমকে বলেন, সমাবেশস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে নিয়োজিত থাকবেন তিন হাজার পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের দায়িত্ব স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) নিয়ে থাকে। তাদের সঙ্গে সমন্বয় করে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। যান চলাচল বন্ধ রাখার কোনো পরিকল্পনা নেই জানিয়ে তিনি বলেন, প্রয়োজনে ‘ডাইভারশন’ ব্যবস্থা করা হবে।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ২ দিন পর মিলল যুবকের মরদেহ
প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর
টাইম ম্যাগাজিনে ১০০ প্রভাবশালীর তালিকায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী
রোহিঙ্গাদের ফেরাতে আইওএমকে উদ্যোগ নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
X
Fresh