• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর সঙ্গে একই মঞ্চে সাকিব

আরটিভি নিউজ

  ০২ জানুয়ারি ২০২৪, ১৮:৫১
সাকিব
ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান। নিজ জেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন এবং বিভিন্ন আশার বাণী শোনাচ্ছেন তিনি।

মঙ্গলবার (২ জানুয়ারি) ফরিদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভায়ও যোগ দিয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এদিন দুপুর দেড়টার দিকে পৌরশহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় সাকিব পৌঁছালে তাকে ঘিরে ধরেন ভক্তরা। এ সময় তাকে (সাকিব) দেখে সেলফি তোলার জন্য ভিড় জমান ভক্তরা।

এরপর আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে একই মঞ্চে ওঠেন সাকিব। এ সময় প্রধানমন্ত্রী জাতীয় পতাকা উড়িয়ে এবং নৌকা প্রতীকের প্ল্যাকার্ড নেড়ে জনগণকে শুভেচ্ছা জানান সাকিব।

সমাবেশে সাকিব বলেন, দেশে ক্রিকেটসহ যেসব উন্নয়ন হয়েছে, তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে কারণেই হয়েছে। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ফরিদপুরের চারটি সংসদীয় আসনে আপনারা নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

এর আগে, দুপুর ১টা ৮ মিনিটে কোরআন তেলাওয়াত, গীতা ও বাইবেল পাঠের মাধ্যমে সমাবেশ শুরু হয়। এরপর সম্মিলিতভাবে জাতীয় সংগীত গাওয়া হয়। পরে বক্তব্য শুরু করেন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতারা।

জনসভায় উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান, মাগুরা, রাজবাড়ী ও ফরিদপুর জেলার সব আসনের আওয়ামী লীগের প্রার্থীরা এবং দলের কেন্দ্রীয় নেতারা।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসায় ফিরলেন খালেদা জিয়া
জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে : প্রধানমন্ত্রী
সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য 
অর্থনৈতিক অঞ্চলসহ হাইটেক পার্কে থাইল্যান্ডকে বিনিয়োগের আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী
X
Fresh