• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি মানুষকে জিম্মি করে ক্ষমতায় আসতে চায়: কৃষিমন্ত্রী

আরটিভি নিউজ

  ২১ মে ২০২২, ০৮:৪৭

বিএনপি মানুষকে জিম্মি করে, ধর্মের নামে বিভ্রান্তি ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে ক্ষমতায় আসতে চায় বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

শুক্রবার (২০ মে) বিকালে ঢাকায় একটি হোটেলে লায়ন্স ক্লাব বাংলাদেশের ২৯তম বার্ষিক কনভেনশনের উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, দেশে হরতাল, ভাঙচুর, জ্বালাও পোড়াও না থাকায় শান্তি বিরাজমান আছে। এই শান্তি স্থিতিশীলতাকে ধরে রাখতে হবে। বিএনপি মানুষকে জিম্মি করে, ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। সেটি তাদের করতে দেওয়া যাবে না। এজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

গত ১৩ বছরে দেশে খাদ্য সংকট হয়নি উল্লেখ করে আব্দুর রাজ্জাক বলেন, সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে বিশ্বব্যাপী চলমান এ দুঃসময়েও দেশে খাদ্য সংকট নেই।
সংকটের সম্ভাবনাও নেই।

ধর্মীয় সম্প্রীতি রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি সবসময় সাম্প্রদায়িকতা ব্যবহার করে রাজনীতি করে ও ধর্মীয় সংখ্যালঘুদের নির্যাতন করে।আওয়ামী লীগ কখনও সাম্প্রদায়িকতা ব্যবহার করে রাজনীতি করিনি। ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসার সুযোগসন্ধানীরা এখনো তৎপর। এজন্য সব ধর্মের মানুষের মাঝে সম্প্রীতি রক্ষায় আমাদের সবাইকে সচেতন ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ন্যায্য অধিকার আদায়ে শেরে বাংলার অবদান ভুলবার নয় : ফখরুল
ওলামা দলের নতুন কমিটিতে স্থান পেলেন যারা
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
X
Fresh