Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

'গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করছে বিএনপি' 

'গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করছে বিএনপি' 
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

রাজনৈতিক নেতাকর্মীদের জীবনটা এমনই হয়। তারা দিন আনে দিন খায়। কালকে কি খাবে সেই সঙ্গতিও থাকে না। এখন বর্তমান সরকারের আমলে আমরা যারা বিএনপির নেতাকর্মী আছি আমাদের সকলের প্রায় অবস্থা দাঁড়িয়েছে।

রংপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের জেলা আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুরের অকাল মৃত্যুতে তার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে এসে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, প্রয়াত বিপু বিএনপির নিবেদিত নেতা ছিলো।

বৃহস্পতিবার (১২ মে) রাত ৮টার দিকে রংপুর নগরীর মুলাটোল মহল্লায় অবস্থিত সদ্য প্রয়াত বিএনপি নেতা বিপুর পরিবারকে সমবেদনা জানাতে আসেন।

তিনি বলেন, বর্তমান সরকারের নিদারুণ নির্যাতন যন্ত্রণা আর মামলা মোকদ্দমার মধ্যেই আমাদের নেতাকর্মীরা গণতন্ত্রের জন্য কাজ করে চলছে। খালেদা জিয়া দীর্ঘদিন ধরে কারাবন্দি হয়ে রয়েছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে নির্বাসিত করা হয়েছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমি এই টুকু বলতে অকাল প্রয়াত নেতা বিপুর পরিবারের সঙ্গে বিএনপি থাকবে। দলের পক্ষ থেকে আশ্বাস দিয়ে বলতে পারি আমরা অবশ্যই তার পরিবারের পাশে দাঁড়াবো। তার এক মাত্র কন্যা অনার্স পড়ছে তার জন্য আপ্রাণ চেষ্টা করবো। গত ৯ মে রাতে আকস্মিকভাবে বিএনপি নেতা অসুস্থ হয়ে হাসপাতালে নেওয়ার তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS