Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ২১:৪৪
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ২২:০০

খালেদা জিয়াকে নিয়ে রাষ্ট্রপতিকে যে অনুরোধ করলেন পার্থ (ভিডিও)

বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) সভাপতি ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থের নেতৃত্ব ৭ সদস্যের একটি প্রতিনিধি দল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় রাষ্ট্রপতির সংলাপে অংশ নিয়েছে।

সংলাপে বেশ কিছু বিষয়ে আলোচনার পাশাপাশি খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে আলোচানা হয়েছে বলে জানিয়েছেন আন্দালিব রহমান পার্থ।

সংলাপ শেষে তিনি সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন জনগুরুত্ব ব্যাপার। আল্লাহ না করুন যদি খালেদা জিয়ার অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা ঘটে যায় তাহলে দেশে একটা বড় প্রভাব পড়বে। তাই মানবিক কারণের পাশাপাশি ভবিষ্যৎ রাজনীতি থেকে শুরু করে সবকিছু মাথায় রেখে আমি রাষ্ট্রপতিকে অনুরোধ করেছি ওনার (খালেদা জিয়া) সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়টা দেখতে।

পার্থ বলেন, অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন আমি কেন রাষ্ট্রপতির সংলাপে যাচ্ছি। আসলে এই ক্ষোভটা আমার না, রাষ্ট্রপতির প্রতিষ্ঠানের প্রতি ক্ষোভ। আমি এখানে এসে জনগণনের দাবির কথাই বলেছি।

তিনি বলেন, যে সাতটি দল সংলাপে আসেনি, তাদেরকে আপনি দোষারোপ করতে পারেন না। আমরা এসেছি এই কথাগুলেই বলার জন্য। হয়তো এতটা সময় আসবে মরাও আসবো না। তাই রাষ্ট্রপতির পক্ষ থেকে এ ধরনের পজেটিভ ভূমিকা নেওয়া উচিত।

এ সময় দলীয় সরকার হলে এদেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলেও জানান তিনি।

আরএ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS