• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ওবায়দুল কাদেরের ‘নিন্দা’কে স্বাগত জানালেন নুর

আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ১৯:৫৭
বাংলাদেশ গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর

বাংলাদেশ গণ অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিন্দা জানানোয় স্বাগত জানিয়েছেন সংগঠনটির সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

শুক্রবার (১৯ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে হামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন নুরুল হক নুর।

গত ১৭ নভেম্বর টাঙ্গাইলের সন্তোষে মজুলম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে হামলার মুখে পড়েন গণ অধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুরসহ নেতাকর্মীরা। অভিযোগ রয়েছে, হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী।

সমাবেশে পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই হামলার দায় এড়িয়ে যেতে পারবেন না। হামলার সঠিক বিচার না হলে ধরে নেবো তার নির্দেশে আক্রমণগুলো হচ্ছে।

বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগকে উদ্দেশ্য করে নুর বলেন, আমরা সংঘাত সহিংসতার রাজনীতি চাই না। প্রতিহিংসা-প্রতিশোধের রাজনীতি চাই না। আমরা সম্প্রীতি-সহনশীলতার রাজনীতি চাই। কিন্তু আপনাদের কথায় ও কাজে তো মিল থাকে না। ইতিহাস তা-ই বলে।

নুরুল হকের বলেন, সরকারের দেওয়া ইস্যুতে আমাদের ব্যস্ত থাকলে চলবে না। আমাদের ছুড়ে দেওয়া ইস্যুতে সরকারকে কথা বলাতে হবে। দ্রব্যমূল্য যদি কমাতে না পারে তাহলে তাদের পতনের জন্য আমাদের আন্দোলন গড়ে তুলতে হবে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য : ওবায়দুল কাদের
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh