Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

পূজায় গয়েশ্বর রায়ের বাড়িতে বেড়াতে গেলেন নসরুল হামিদ

পূজায় গয়েশ্বর রায়ের বাড়িতে বেড়াতে গেলেন নসরুল হামিদ
গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে নসরুল হামিদ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে বেড়াতে গেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে প্রতিমন্ত্রী তার নির্বাচনী এলাকা ঢাকার কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের মির্জাপুর গ্রামে রায়বাড়ির পূজামণ্ডপ পরিদর্শনে যান। পরে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে যান এবং সেখানে তাদের সঙ্গে দুপুরের খাবারও খান নসরুল হামিদ।

প্রতিমন্ত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ-সংক্রান্ত ছবি পোস্ট করেছেন। সেখানে লিখেছেন, ‘শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গয়েশ্বর দা’র বাড়িতে।’

এ বিষয়ে প্রতিমন্ত্রী নসরুল হামিদ গণমাধ্যমকে বলেন, আজ দুপুরে ওনার (গয়েশ্বর চন্দ্র রায়) বাড়িতে গিয়েছিলাম। একসঙ্গে দুপুরের খাওয়া-দাওয়া করলাম। সেখানে আমি প্রতিবারই পূজায় যাই, এটা নতুন কিছু নয়।

তিনি বলেন, ‘আমি ২৫ বছর ধরে রাজনীতি করি, তার (গয়েশ্বর) বাড়িতে প্রতিবারই যাওয়া হয়। তারাও তো আমার অনুষ্ঠানে আসেন। আমি তো সবার এমপি। আমি বিএনপিরও এমপি, আওয়ামী লীগেরও এমপি। সব দলের এমপি আমি। কেরানীগঞ্জের সব জনগণের এমপি আমি। আমার কর্তব্য হচ্ছে, সবার অনুষ্ঠানে, সবার আমন্ত্রণে যাওয়া।’

প্রতিমন্ত্রী বিএনপি নেতার বাড়িতে মিষ্টি উপহার নিয়ে গিয়েছিলেন। এ সময় গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়চৌধুরীসহ পরিবারের অন্যরা উপস্থিত ছিলেন।

বর্তমান পরিস্থিতিতে গয়েশ্বর চন্দ্রের বাড়িতে যাওয়ায় অনেকেই প্রশংসা করছেন নসরুল হামিদের। ফেসবুকে দেওয়া তার স্ট্যাটাসে বেশির ভাগ লোকই এ বিষয়টির প্রশংসা করছেন।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS