Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

তরুণীর সঙ্গে আ. লীগ নেতার আপত্তির ভিডিও ফাঁস

তরুণীর সঙ্গে আ. লীগ নেতার আপত্তির ভিডিও ফাঁস
সবুজবাগ থানা আ. লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাস

আওয়ামী লীগ নেতার সঙ্গে ২০ থেকে ২১ বছর বয়সী এক তরুণীর আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে। গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়।

তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় থাকা ওই ব্যক্তি হলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাস।

ভিডিওতে দেখা যায়, চিত্ত রঞ্জন দাস একটি কক্ষে এক তরুণীর সঙ্গে আপত্তিকর আচরণ করছেন। কেউ একজন গোপনে ভিডিওটি ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে আওয়ামী লীগের নেতারা বলেন, ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। চিত্র রঞ্জন দাসের আগে থেকে নারী লিপ্সা ছিল। যার কাছে কোনো মেয়ে নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেওয়া যায় না।

ভিডিওটি দেখার পর সবুজবাগ থাকা আওয়ামী লীগের নেতা জামিরুল ইসলাম বলেন, তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল নেতার কাছ থেকে এ ধরণের আচরণ প্রত্যাশা করি না। একজন কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না।

তবে এ বিষয়ে চিত্ত রঞ্জনের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

বিষয়টি নিয়ে সবুজবাগ থানার ওসির কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এখন পর্যন্ত আমার কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জেএইচ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS