Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮

জামায়াতের নায়েবে আমির রিমান্ডে

জামায়াতের নায়েবে আমির রিমান্ডে

রাজধানীর ভাটারা থানার মামলায় জামায়াতের নায়েবে আমির ও সাবেক সাংসদ আ ন ম শামসুল ইসলামসহ দুজনের চার দিন রিমান্ড দিয়েছেন আদালত। শুক্রবার (১০ সেপ্টেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন। প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক রনপ কুমার। রিমান্ডপ্রাপ্ত অন্য আসামি হলেন শামসুল ইসলামের বাবুর্চি ইমাম হোসেন।

আদালত–সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, ৭ সেপ্টেম্বর রাজধানীর ভাটারা থানায় দায়ের করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় এ দুজনকে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। আসামিপক্ষ থেকে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শামসুল ইসলামের আইনজীবী আবদুর রাজ্জাক বলেন, বুধবার রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে শামসুল ইসলাম ও তাঁর বাবুর্চিকে আটক করা হয়।

এরআগে ৬ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে পুলিশ জামায়াতের সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারসহ নয়জনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় করা রাষ্ট্রদ্রোহের মামলায় পরের দিন তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS