• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

করোনায় আওয়ামী লীগের সাংগঠনিক কর্মসূচি স্থগিত

আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২১, ১৪:২১
করোনায় আওয়ামী লীগের সাংগঠনিক কর্মসূচি স্থগিত
ফাইল ছবি

করোনাভাইরাস পরিস্থিতিতে আওয়ামী লীগের সব রাজনৈতিক ও সাংগঠনিক কর্মসূচি স্থগিত ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (১৩ জুলাই) জাতীয় সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ব্রিফিংয়ে এ কথা জানান তিনি।

বর্তমান পরিস্থিতিতে দলীয় রাজনৈতিক ও সাংগঠনিক কর্মসূচি স্থগিতের ঘোষণা দিয়ে কাদের তিনি বলেন, এখন একমাত্র কর্মসূচি হচ্ছে অসহায় মানুষের পাশে থাকা।

তিনি বলেন, জনগণ ঠিকমত মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে চললে লকডাউনের প্রয়োজন হয় না। আর স্বাস্থ্যবিধি না মেনে উদাসীনতা প্রদর্শন করলে লকডাউন অর্থহীন। ঠিকমত মাস্ক পরিধান করোনা সংক্রমণ থেকে নিষ্কৃতি পাওয়ার সবচেয়ে বড় সুরক্ষা।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ এখন শহর থেকে গ্রামে ছড়িয়ে পড়েছে। একটা সময় অনেকে মনে করতেন গ্রামের মানুষের করোনা হবে না। এ ধারণা ভুল প্রমাণ করে ভাইরাসের সংক্রমণ এখন গ্রাম থেকে গ্রামে ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই সংক্রমণ আগের দিনের হারকে অতিক্রম করে যাচ্ছে। এমন অবস্থায় মাস্ক পরার পাশাপাশি কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

করোনায় সাধারণ মানুষকে সচেতন করতে সামাজিক ও স্বেচ্ছাসেবীসহ দল-মত নির্বিশেষে সব রাজনৈতিক দলকে কর্মসূচি ঘোষণার আহ্বান জানান ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক।

এমআই/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh