Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

ফটোসেশনেও বিএনপিকে খুঁজে পাচ্ছেনা সাংবাদিকরা : হাছান মাহমুদ

ড. হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনাভাইরাসের প্রথম দিকে বিএনপিকে বিভিন্ন জায়গায় লোক দেখানো ফটোসেশন করতে দেখা গেছে। কিন্তু এখন তারা সেটাও করছে না। করোনার দ্বিতীয় ঢেউয়ের এই দুঃসময়ে তারা মানুষেরে পাশে না দাঁড়িয়ে ঘরে বসে আছে। ফটোসেশনের জন্য সাংবাদিকরাও তাদের খুঁজে পাচ্ছে না।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে কেআইবি মিলনায়তনে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত ‘বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১’ উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি এখন খালেদা জিয়ার হাটুর ব্যথা, শরীরের তাপমাত্রা কমা-বাড়া নিয়ে ব্যস্ত।তারা শুধু তার শরীরের খোঁজ নেয়াকে রাজনৈতিক কর্মকাণ্ড মনে করে।দেশের মানুষের স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ নেয় না।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। এছাড়াও কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, জনগণের সঙ্গে তাদের সম্পৃক্ততা না থাকায় তারা এখন বিচ্ছিন্ন হয়ে গেছে। তবে তারা আরেকটি কাজ করে, সেটা হচ্ছে- তারেক রহমানকে মুক্তির জন্য মাঝে মাঝে উচ্চবাক্য বিনিময় করে।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, এদিকে করোনার সময় আওয়ামী লীগ মানুষের মধ্যে আছে বলেই বহু নেতা করোনায় আক্রান্ত হয়েছেন এবং মৃত্যৃবরণও করেছেন। আমরা মানুষের পাশে আছি এবং থাকবো।

তিনি বলেন, উপদেষ্টামণ্ডলী এবং সংসদ সদস্যদেরও বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। মন্ত্রিসভার প্রায় এক তৃতীয়াংশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও দলের প্রায় ছয় শতাধিক নেতাকর্মী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

এম/এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS