Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

খালেদা জিয়ার এডভান্স ট্রিটমেন্ট দরকার: মির্জা ফখরুল

মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়ার ফান্ডামেন্টাল কিছু সমস্যা রয়েছে, এটি উদ্বেগজনক। তার হার্ট ও কিডনির সমস্যা নিয়ে মেডিকেল বোর্ড উদ্বিগ্ন। মেডিকেল বোর্ড মনে করে যে, বাংলাদেশের হাসপাতাল এবং অ্যাডভান্স সেন্টার তানার ট্রিটমেন্টের জন্য। বিশেষজ্ঞরা বার বার বলছেন, তার (খালেদা জিয়া) এডভান্স ট্রিটমেন্ট দরকার, তার অসুখগুলো নিয়ে এডভান্স সেন্টারে যাওয়া জরুরি। আমরা সেটা বার বার বলছি।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন দলের চেয়ারপারসনের সবশেষ অবস্থা জানাতে গিয়ে শুক্রবার (১১ জুন) সকালে এক সংবাদ সম্মেলন একথা জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, ম্যাডামের মেডিকেল বোর্ডের সর্বশেষ বক্তব্য হচ্ছে, উনার মিনিমাম যে প্যারামিটারগুলো আছে পোস্ট কোভিডের থেকে উনি মোটামুটি বেটার।

দলীয় নেত্রীর জামিনের জন্য আদালতে যাবেন কি-না প্রশ্ন করা হলে মির্জা ফখরুল বলেন, আগেও বলেছি, এরকম প্রশ্নের উত্তর আমরা দিয়েছি- দুর্ভাগ্যজনকভাবে আমাদের সবচেয়ে বড় ক্ষতিটা হয়েছে আদালতে। একেবারে রাজনীতি থেকে শুরু করে আইনগতভাবে আদালতে ক্ষতিটা হয়েছে।

তিনি বলেন, আদালত তত্ত্বাবধায়ক সরকারের বিধান বাতিল আদালত, এরপর যাবতীয় যেসব আইন করেছে তা আদালত করেছে। আর খালেদা জিয়ার প্রতি যদি চরম অন্যায় করে থাকে তাহলে আদালত করেছে। কোনো আইনেই কোনোভাবেই তার সাজা হতে পারে না এবং তার আবার বর্ধিত করা যেতে পারে না। ওই জায়গায় আদালতের প্রতি আস্থাটা আমাদের এতো কম যে, আমরা ধীরে সুস্থে চিন্তাভাবনা করে আদালতে যাবো।

এম

RTV Drama
RTVPLUS