• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রায় দুই মাস পর হাসপাতাল থেকে রিলিজ পেলেন রিজভী

আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ১৫:১৭
রুহুল কবির রিজভী

প্রায় দুই মাস পর হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে। এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় হাসপাতাল থেকে রিলিজ পেলেও তাকে মেনে চলতে চিকিৎসকদের কঠোর নির্দেশনা। বাসায় আইসোলশনে থেকে নিতে হবে চিকিৎসা। চিকিৎসকদের পরমর্শে আরও এক-দুই মাস তাকে থাকতে হবে নিবিড় পর্যবেক্ষণে। এ সময়ে বাইরের লোকজন তার সাথে দেখা করতে পারবেন না বা মিশতে পারবেন না।

বর্তমানে তার বাড়তি অক্সিজেন না লাগলেও বাসায় সার্বক্ষণিক অক্সিজেন ব্যবস্থা রাখতে হবে যাতে সামান্য শ্বাসকষ্ট হলে সাথে সাথে অক্সিজেন সাপোর্ট দেওয়া যায়। রিজভীর পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা রফিকুল ইসলাম। রুহুল কবির রিজভীর পরিবারের পক্ষ তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার দলীয় নেতাকর্মীসহ সকলের নিকট অনুরোধ করেছেন বাসায় গিয়ে তাকে যেন কোন বিরক্ত না করেন ।

তিনি তার সুস্থতায় সকলের দোয়া কামনা করেন। গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। গত ১ এপ্রিল হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে এবং অক্সিজেন লেভেল কমে গেলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দীর্ঘ প্রায় দুই মাস পর আজ দুপুরে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
রাজধানীতে যুবকের মৃত্যু, চিকিৎসকের ধারণা হিট স্ট্রোক
২৪ ঘণ্টা রোগী দেখবেন না চট্টগ্রামের চিকিৎসকরা 
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
X
Fresh