Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

খালেদা জিয়ার অবস্থা অপরিবর্তিত: ডা. জাহিদ

খালেদা জিয়ার অবস্থা অপরিবর্তিত: ডা. জাহিদ

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) আগের মতোই আছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত।

আজ মঙ্গলবার রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন এ তথ্য জানান।

ডা. জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়া গতকাল যেমন ছিলেন, উনার স্বাস্থ্যের অবস্থা আজও তেমন-ই আছে। উনার চিকিৎসা চলছে। আমি আজও একটু আগে উনাকে দেখে এসেছি।

তিনি বলেন, খালেদা জিয়া গত ২৭ তারিখ থেকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন। ভর্তি থাকা অবস্থায় উনার শ্বাসকষ্ট হয়, পরে উনাকে সিসিইউতে নেয়া হয়। ডাক্তার শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটা বোর্ড উনার চিকিৎসায় কাজ করছেন।

ডা. জাহিদ হোসেন বলেন, গতকাল ও আজ ম্যাডামের (খালেদা জিয়া) কিছু পরীক্ষা হয়েছে, মেডিক্যাল বোর্ড সেগুলো রিভিউ করেছে। রিভিউ করে কিছু প্রগ্রেস দেখেছে। কিছু ট্রিটমেন্ট সংযুক্ত করেছে এবং সেই অনুযায়ী উনার চিকিৎসা চলছে।

তিনি আরও বলেন, আমরা আপনাদের মাধ্যমে গোটা দেশবাসীর কাছে ম্যাডামের আশু রোগ মুক্তির জন্য মহান আল্লাহর কাছে দোয়া কামনা করছি। ম্যাডামের শারীরিক অবস্থা নিয়ে আমাদের যদি কোনও সংবাদ সম্মেলন করার দরকার হয়, আমাদের দল বিএনপির প্রেস উইং আপনাদের জানিয়ে দেবে। আপনারা কষ্ট করে এসে দাঁড়িয়ে থাকতে হবে না।

গেল ১০ এপ্রিল করোনা পরীক্ষার পর খালেদা জিয়ার সংক্রমণ ধরা পড়ে। প্রথমে তিনি গুলশানে তার ভাড়া বাসা ফিরোজায় ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফ এম সিদ্দিকীর অধীনে চিকিৎসা নিচ্ছিলেন।

২৭ এপ্রিল আবার সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় কিছু পরীক্ষার জন্য খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (৩ মে) দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে খালেদা জিয়াকে হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়।

এসএস

RTV Drama
RTVPLUS