Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

‘ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা কাদের মির্জার সাজানো’

'ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা কাদের মির্জার সাজানো'
'ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা কাদের মির্জার সাজানো'

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজা রামপুরে শুক্রবার (১৬ এপ্রিল) রাতে যে ককটেল হামলার ঘটনা ঘটেছে তা নোয়াখালী জেলার বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার সাজানো নাটক। প্রতিপক্ষের লোকজনকে ঘায়েল করতে এ হামলার নাটক সাজানো হয়েছে।'

শনিবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন নেতারা। উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রশীদ মঞ্জুর বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহামন বাদল সংবাদ সম্মেলনে কাদের মির্জাকে সন্ত্রাসী, মানসিক বিকারগ্রস্ত আখ্যায়িত করে তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। একইসঙ্গে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। এছাড়াও গতকাল শুক্রবার রাতে তাদের তিন কর্মীকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান বলেন, শুক্রবার বিকেলে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ফেসবুক লাইভে এসে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জ আসতে দেবেন না বলে হুমকি দেন। তার এই ধৃষ্টতা ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি আমরা ঐক্যবদ্ধ কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ঘোষণা করছি যে, আমাদের নেতা কোম্পানীগঞ্জে যেকোনও সময় আসতে পারবেন।

পরে উপজেলা আওয়ামী লগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল অভিযোগ করে বলেন, তাদের শান্তিপূর্ণ সংবাদ সম্মেলনের মাঝামাঝি সময় পুলিশ গিয়ে বাধা দিলে সেটিও পণ্ড হয়ে যায়। পুলিশ এ কাজটি ঠিক করেনি। পুলিশি বাধার মুখে তারা সংবাদ সম্মেলনটি অসমাপ্ত রেখেই চলে যেতে বাধ্য হন।

এ ব্যাপারে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, করোনা মাহমারির কারণে চলমান লকডাউনে লোকসমাগম নিষিদ্ধ। স্থানীয় প্রশাসনের কোন অনুমতি না নিয়ে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা ঠিক হয়নি। পুলিশ তাদের সংবাদ সম্মেলন পণ্ড করেনি। তারা তাদের কাজ সেরে চলে গেছে।

এমআই/পি

RTV Drama
RTVPLUS