logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

ইচ্ছা করলেই ঢাকায় ৫ লাখ লোকের সমাবেশ করতে পারতাম: হেফাজত

ইচ্ছা করলেই ঢাকায় ৫ লাখ লোকের সমাবেশ করতে পারতাম: হেফাজত
ছবি: সংগৃহীত

আমাদের যে নির্যাতন ও নিপীড়ন চালানো হচ্ছে তার প্রতিবাদে আমরা ইচ্ছা করলে কয়েক ঘণ্টার নোটিশে ঢাকায় ৫ লাখ লোকের সমাবেশ করতে পারতাম। ইচ্ছা করলে আমরা সরকারের গদি নড়িয়ে দিতে পারি। বললেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব সাখাওয়াত হোসেন রাজি।

আজ রোববার (৪ এপ্রিল) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে ঢাকা মহানগর হেফাজতের পক্ষ থেকে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সাখাওয়াত হোসেন রাজি বলেন, মামুনুল হক তার স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গিয়েছিলেন, সেখানে ছাত্রলীগের লোকেরা তাকে হেনস্থা করেছে। যে সমস্ত অডিও ক্লিপ বের করা হয়েছে এ বিষয়ে আমরা আইনগত পদক্ষেপ নেব।

আরও পড়ুন... ছাত্রলীগ নেতা রাব্বানীকে নিয়ে কলকাতার অভিনেত্রী জবার স্ট্যাটাস

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মামুনুল হক ও তার স্ত্রীকে নিয়ে সংসদে যে বক্তব্য দিয়েছেন তা ভুল তথ্যের ওপর ভিত্তি করে দেওয়া হয়েছে। আমরা আশা করব তিনি তার এই বক্তব্য প্রত্যাহার করে নেবেন। আমরা এ ঘটনার প্রতিবাদে প্রকাশ্যে বিক্ষোভ করতে পারতাম, কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটা করিনি।

ফোনালাপ মামুনুল হকের কিনা, তিনি তার স্ত্রীর সঙ্গে কথা বলেছেন কিনা- এমন প্রশ্নের জবাবে সাখাওয়াত হোসেন বলেন, ফোন রেকর্ডের বিষয়টি কী সেটা আমরা বাংলাদেশে সদ্য দেখেছি। ফোনালাপ কার এ বিষয়ে মামুনুল হক আপনাদের সঙ্গে কথা বলবেন।

প্রসঙ্গত, শনিবার (৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে মামুনুল হককে অবরুদ্ধ করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।

এসএস

RTV Drama
RTVPLUS