• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

তারা মাতৃভূমির প্রতি শ্রদ্ধা দেখাচ্ছে না: আইনমন্ত্রী

আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২১, ২১:০৬
তারা মাতৃভূমির প্রতি শ্রদ্ধা দেখাচ্ছে না: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন নষ্ট করার চেষ্টা যারা করছে তারা মাতৃভূমির প্রতি শ্রদ্ধা দেখাচ্ছে না। তবে দেশের শান্তিপ্রিয় মানুষের জানমালের ক্ষতি করলে বা আইন অমান্য করে কোনো রকম ভাংচুর করলে সরকার তা শক্ত হাতে দমন করবে।

রোববার(২৮ মার্চ) বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ (বেপজা) আয়োজিত ইপিজেডের শ্রমিকদের জন্য বেপজার হেল্পলাইন সেবা উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন নষ্ট করার চেষ্টা করছে তারা দেশের প্রতি শ্রদ্ধা ও ভালবাসা দেখাচ্ছে না।

বিদেশি বিনিয়োগের ক্ষেত্রে বাংলাদেশ এখন দক্ষিণ এশিয়ার মধ্যে নতুন উদীয়মান অর্থনীতির দেশ উল্লেখ করে আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিদেশী বিনিয়োগের ক্ষেত্রে বাংলাদেশ এখন দক্ষিণ এশিয়া তথা পুরো বিশ্বের মধ্যে আকর্ষণীয় ক্ষেত্র।

তিনি বলেন, সরকার শ্রমিকদের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে শ্রম ও বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সরকারের বিভিন্ন বিনিয়োগবান্ধব নীতি ও সিদ্ধান্ত তারই প্রতিফলন। এর আগে মন্ত্রী বেপজা হেল্পলাইন ফোন নম্বর ১৬১২৮ উদ্বোধন করেন এবং এতে ফোন করে প্রাপ্য সুবিধাদি সম্পর্কে জানতে চান।

অনুষ্ঠানে বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব কে এম আব্দুস সালাম, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব মো. মইনুল কবির বক্তব্য রাখেন।

আরএস/এফএ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh