• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টিকা গ্রহণকারী বিএনপি নেতাদের অভিনন্দন জানালেন তথ্যমন্ত্রী

আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০০
The Information Minister congratulated the BNP leaders who received the vaccine
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।। ফাইল ছবি

লজ্জা ভেঙে বিএনপি নেতাদেরকে করোনার টিকা নিতে বলেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, প্রথমত বিএনপির যে সমস্ত নেতারা টিকা নিয়েছেন বা নেয়ার পক্ষে কথা বলছেন তাদের সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। যে সমস্ত দায়িত্বশীল নেতারা এই টিকা নিয়ে অপপ্রচার চালিয়েছিলেন তাদের জন্য লজ্জা হচ্ছে। কারণ তাদের চালানো অপপ্রচারে এটিই প্রমাণিত হয় যে তারা সবসময় দেশের মধ্যে গুজব রটনা করে মানুষকে বিভ্রান্ত করে এবং সরকারকে বেকায়দায় ফেলে।

আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ সচিবালয় ক্লিনিকে করোনার টিকা নেয়ার পর 'বিএনপি শুরু থেকে করোনা টিকার বিরুদ্ধে অপপ্রচার চালালেও বিএনপি নেতারা এখন করোনা টিকা নিচ্ছেন' এমন বিষয়ে সাংবাদিকরা মন্ত্রীর মন্তব্য জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জনগণের ব্যাপক উৎসাহ উদ্দীপনার কারণে টিকা সফলভাবে প্রয়োগ হচ্ছে। এসব দেখে বিএনপি নেতাদের এখন খুব লজ্জা হচ্ছে। টিকা নিতে মানুষের এত ব্যাপক উৎসাহ যে, সেটিকে সামাল দিতে সরকারকে আরো ব্যাপক প্রস্তুতি ও নানা ধরণের ব্যবস্থা নিতে হচ্ছে। এতে তাদের চেহারাটা চুপসে গেছে, লজ্জা হচ্ছে। সরকার সবার সুরক্ষা নিশ্চিত করার জন্য বদ্ধপরিকর। বিরোধী দলের যারা প্রতিদিন সরকারের কড়া সমালোচনা করেন বা করছেন টিকা নিয়ে তাদেরকেও সুরক্ষা দেওয়া হবে।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে বাংলাদেশ সরকার সময় মতো টিকা নিয়ে এসেছে, তা বিশ্বে বিরল। এমনকি যুক্তরাষ্ট্রে, ইউরোপে অনেক দেশে টিকার জন্য হাহাকার চলছে। এতো বিপুল জনগোষ্ঠীর মধ্যে টিকা প্রদান কার্যক্রম এবং মানুষের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

এই অনুষ্ঠানে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান ও ক্লিনিকের সিভিল সার্জন ইলিয়াছ আলী এসময় উপস্থিত ছিলেন।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপি নেতা কারাগারে
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে বিএনপি নেতা মিন্টু
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক
X
Fresh