• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনের ফলাফল শেখ হাসিনার বাসায় ঠিক করা থাকে: রিজভী

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২১, ১৯:১৬
নির্বাচন×রিজভী×শেখ×হাসিনা×ভোট×বাংলাদেশ×তালিকা×কমিশন×
ছবি সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমানে যে নির্বাচনগুলো হচ্ছে সেগুলো আইওয়াস নির্বাচন। শেখ হাসিনা নিজেকে গণতন্ত্রী দাবি করার জন্য নির্বাচনের নামে তামশা করছেন। নির্বাচনের ফলাফল শেখ হাসিনার বাসায় আগেই ঠিক করা থাকে। নির্বাচনের আগের রাতে তিনি এটা প্রচার করেন।

আজ দুপুরে রংপুরের বদরগঞ্জ উপজেলার নাগেরহাট এলাকায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বর্তমানে গণতন্ত্রকে মাটি চাপা দিয়ে কবর দেয়া হয়েছে। সেদিকে সরকারের কোনও আন্তরিকতা নেই।তিনি জনগণের ভোট নয় জোর করেই ক্ষমতায় থাকতে চান। আর এজন্য তিনি নির্বাচন কমিশন, র্যা ব পুলিশ, বিচার বিভাগকে সাজিয়ে নিয়েছেন।

তিনি আরও বলেন, নির্বাচন হবে তফসিল ঘোষণা হবে কিন্তু ভোট হবে না, ভোটের ফলাফল হবে শেখ হাসিনা যাকে চাইবেন সে অনুযায়ী তালিকা দেয়া আছে। নির্বাচন কমিশনে যা প্রকাশ করা হবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, রংপুর মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ নবী ডন, সভাপতিত্ব করেন বদরগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি উত্তম কুমার সাহা। পরে হাজারের অধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
X
Fresh