logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বালিয়াকান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

Baliakandi Upazila BNP convening committee formed
বালিয়াকান্দি উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ মশিউল আযম চুন্নু ও সদস্য সচিব মোঃ আব্দুল ওহাব মন্ডল
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারি মোঃ মশিউল আযম চুন্নুকে আহ্বায়ক ও মোঃ আব্দুল ওহাব মন্ডলকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার (২ জানুয়ারি) আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে রাজবাড়ী জেলা বিএনপি। শনিবার দুপুরে রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব সাবেক অধ্যক্ষ মনজুরুল আলম দুলাল এই কমিটি অনুমোদন করে স্বাক্ষর করেছেন।

কমিটিতে উপজেলার ৭টি ইউনিয়ন থেকে জাতীয়তাবাদী দলের প্রকৃত ১০ জন নেতাকে যুগ্ম আহ্বায়ক এবং ৫৯ জন স্বাচ্ছা জাতীয়তাবাদী কর্মীকে সদস্য করা হয়েছে। 

এই আহ্বায়ক কমিটিকে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ শক্তিশালী উপজেলা কমিটি করার দায়িত্ব দেওয়া হয়েছে।

কমিটি হাতে পেয়ে বালিয়াকান্দি উপজেলা আহ্বায়ক মশিউল আযম ও যুগ্ম আহ্বায়ক আব্দুল ওহাব মন্ডল সাংবাদিকদের জানান, দীর্ঘদিন পরে হলেও জেলা আহ্বায়ক কমিটি প্রকৃত জাতীয়তাবাদী মনা নেতাকর্মীদের সমন্বয়ে তিন মাসের জন্য বালিয়াকান্দি উপজেলা আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে। এতে আমরা তথা বালিয়াকান্দির জাতীয়তাবাদী দল ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খুশি হয়েছে।

আমরা উপজেলার ৭টি ইউনিয়নের সর্বস্তরের প্রকৃত জাতীয়তাবাদী দলের নেতাকর্মীদের সাথে নিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনে সফল হব। যে কমিটি আগামীতে আওয়ামী দুঃশাসনের জাল ছিন্ন করে দেশে ভোটের অধিকার আন্দোলনে সঠিক ভূমিকা পালন করতে পারবে।

পরে একই সভায় জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব অধ্যক্ষ মনজুরুল আলম দুলাল, গোয়ালন্দ উপজেলার সাবেক সভাপতি সুলতান নুর ইসলাম মুন্নুকে আহ্বায়ক ও মোঃ নাজিরুল ইসলাম তিতাসকে সদস্য সচিব করে ৭১ সদস্য সচিব করে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।
পি
 

RTV Drama
RTVPLUS