logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

বিদ্রোহী প্রার্থীদের হুঁশিয়ারি দিলেন হানিফ

বিদ্রোহী প্রার্থীদের হুঁশিয়ারি দিলেন হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে দলের সমর্থিত প্রার্থীর বাইরে দলের সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হিসেবে থাকবেন বা প্রার্থীর পক্ষে কাজ করবেন তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। এছাড়া যারা দলের সিদ্ধান্তের বাইরে নির্বাচনে অংশগ্রহণ করবেন ভবিষ্যতে আর কখনো আওয়ামী লীগের সমর্থন পাওয়ার সুযোগ থাকবে না।

আজ শনিবার (১৯ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের একটি কনভেনশন সেন্টারে বঙ্গবন্ধু কিশোর মেলা, চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নির্বাচনে অংশগ্রহণ করে। এজন্য তারা প্রথম থেকেই নানা অপ্রাসঙ্গিক কথা বলতে থাকে।

ভাস্কর্য বিষয়ে হানিফ বলেন, ভাস্কর্যের উপরে আঘাত কোনোভাবেই বরদাশত করা হবে না। যারা এর সঙ্গে জড়িত আছে বা যাদের মদদে এ ধরনের কর্মকাণ্ড ঘটছে প্রত্যেকেই আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিয়ে নিশ্চিত করা হবে। ভবিষ্যতে যেন কেউ ভাস্কর্যের উপর আচর দিতে না পারে।

তিনি বলেন, যারা ভাস্কর্য নিয়ে কথা বলে তারা ধর্ম ব্যবসায়ী। তথাকথিত ধর্মব্যবসায়ীরা ধর্মের ভুল ব্যাখ্যা করছেন।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি সাজ্জাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিক মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ সদস্য তৌফিকুর রহমান, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুবনা হারুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মঈনুদ্দিন হাসান চৌধুরী প্রমুখ।

এসএস

RTV Drama
RTVPLUS