Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

আমার পদ নিয়ে কেন অন্যদের এতো মাথা ব্যাথা: এলিট

নিয়াজ মোর্শেদ এলিট

বিশিষ্ট ব্যবসায়ী নিয়াজ মোর্শেদ এলিটকে কেন্দ্রীয় যুগলীগের কমিটিতে স্থান দেয়ায় তার নিজ এলাকা চট্টগ্রামের মিরসরাই আওয়ামী লীগ ক্ষোভ ও হতাশা জানিয়েছে। রোববার (১৫ নভেম্বর) মিরসরাই আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ক্ষোভ জানানো হয়।

এ বিষয়টির প্রতিবার জানিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটির নব নিযুক্ত সিসি মেম্বার ও তরুণ ব্যবসায়ী নিয়াজ মোর্শেদ এলিট বলেছেন, আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও জননেত্রীকে নির্দিষ্ট ব্যক্তি ও পরিবার ছাড়া অন্য কেউ ভালোবাসতে পারবে না তা কিন্তু নয়। আমার রাজনৈতিক কমিটমেন্ট ও দলে আমার অবস্থান শক্ত হলে কারও ভীত নড়বড়ে হয়ে থাকলে সেটি তাদের বিষয়। আমি আওয়ামী লীগের রাজনীতি করি, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। ভবিষ্যাতেও করে যাব।

তিনি বলেন, রাজনীতি করে আমি এক টাকা অবৈধভাবে উপার্জন করেছি তা কেউ প্রমাণ করতে পারবে না। আমি দেশের সব নিয়ম কানুন মেনে ব্যবসা করি। রাজনীতি করি বঙ্গবন্ধু ও জননেত্রীকে ভালোবাসি এবং দেশের মানুষের পাশে থাকার চেষ্টা করছি। মহাল আল্লাহ কাউকে সম্মান দিলে সেটি কেউ কেড়ে নিতে পারবে না।

এমকে

RTV Drama
RTVPLUS