• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনের ভোট গ্রহণ ভালো হচ্ছে: হাবীব

আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১১:১৮
নির্বাচনের ভোট গ্রহণ ভালো হচ্ছে: হাবীব
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান

ঢাকা-১৮ সংসদীয় আসনের উপ- নির্বাচনে ভোট গ্রহণ চলছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান ভোট কেন্দ্র পরিদর্শন করার সময় বলেন নির্বাচনের ভোট গ্রহণ ভালো হচ্ছে।

আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ৮টা থেকে উপ-নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। সকাল ১০টার দিকে উত্তরার ৫ নম্বর সেক্টরের আই ই এস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে আসেন হাবীব হাসান।

তিনি ভোট দেয়ার পর মনোনয়ন পাওয়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাংবাদিকদের ব্রিফিং কালে হাবীব বলেন, আজ আমার জীবনের অত্যন্ত আনন্দের দিন। পরিশ্রমের সফলতার স্বীকৃতির দিন।

তিনি আরও বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি আরও বাড়বে।

এছাড়াও জয়ের বিষয়ে নিজের শতভাগ আশাবাদ ব্যক্ত করেন হাবীব হাসান।

বিএনপি প্রসঙ্গে হাবিব হাসান বলেন, জনগণ প্রত্যাখ্যান করবে বুঝতে পারলেই বিএনপির ভোট ডাকাতির অভিযোগ করে। ভোট ডাকাতি তারা করেছিলেন। ভোট ডাকাতি করে তারা গণতন্ত্রকে নির্বাসিত করেছিলেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রকে উদ্ধার করেছি।

বিএনপি প্রার্থীর অভিযোগ নিয়ে তিনি বলেন, আমার জানা মতে কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিএনপির এজেন্ট বের করে দেয়ার অভিযোগের বিষয়ে তিনি বলেন, এসব অভিযোগ তারা প্রায়ই করে থাকে। এগুলো মিথ্যা ও বানোয়াট অভিযোগ।

গত ১৩ জুন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হয় এই ঢাকা-১৮ আসন। এই উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

ঢাকা-১৮ আসনটি ঢাকা উত্তর সিটির ১, ১৭, ৪৩ থেকে ৫৪ নম্বর ওয়ার্ড ও বিমানবন্দর এলাকা নিয়ে গঠিত। মোট ভোটকেন্দ্রের সংখ্যা ২১৭টি ও ভোটকক্ষের সংখ্যা এক হাজার ৩৫৩টি। মোট ভোটার পাঁচ লাখ ৭৭ হাজার ১৮৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৯৬ হাজার ১৩৫ জন এবং নারী ভোটার দুই লাখ ৮১ হাজার ৫৩ জন।

এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছয়জন প্রার্থী। তারা হলেন- আওয়ামী লীগের মোহাম্মদ হাবিব হাসান, বিএনপির এস এম জাহাঙ্গীর হোসেন, জাতীয় পার্টির মো. নাসির উদ্দিন সরকার, বাংলাদেশ কংগ্রেসের মো. ওমর ফারুক, গণফ্রন্টের কাজী মো. শহীদুল্লাহ ও পিডিপির মো. মহিবুল্লাহ বাহার।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান হলেন এমপির এপিএস 
চাঁদপুরে উপনির্বাচনে মফিজুর রহমান চেয়ারম্যান নির্বাচিত
মুন্সীগঞ্জ পৌরসভার প্রথম নারী মেয়র আফরিন
নারায়ণগঞ্জে ইউপি উপনির্বাচনে ফল ঘোষণার পর সংঘর্ষ, যুবক নিহত
X
Fresh