smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

মুখোমুখি গণফোরামের দুই অংশ: একইদিনে কর্মসূচি

  আরটিভি নিউজ

|  ০৩ অক্টোবর ২০২০, ২২:৫৯ | আপডেট : ০৩ অক্টোবর ২০২০, ২৩:৪২
Face to face two parts of the people's forum: the same day program
মূল গণফোরামের নেতা ড. কামাল হোসেন ও অপর অংশের নেতা মোস্তফা মহসিন মন্টু
গণফোরামের দুই অংশ একইদিনে জাতীয় প্রেসক্লাবে কর্মসূচি ঘোষণা করেছে। ড. কামাল হোসেন ও ড. রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন মূল গণফোরাম ১৭ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের ভেতরে অবস্থিত মিলনায়তনে কেন্দ্রীয় কমিটির সভা ডেকেছে। অপরদিকে সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, সাবেক নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও অধ্যাপক আবু সাইয়িদের নেতৃত্বাধীন অংশটি জাতীয় প্রেস ক্লাবের বাইরে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দিয়েছে।

মোস্তফা মহসিন মন্টু-সুব্রত চৌধুরী অংশের নেতা লতিফুল বারী হামিম বলেন, শনিবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত মতিঝিলের দলীয় কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির বৈঠক ছিল। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে ১৭ অক্টোবর সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ধর্ষণ ও সরকারের অগণতান্ত্রিক কার্যক্রমের বিরুদ্ধে মানববন্ধন করা হবে।

জানা গেছে, বৈঠকে ২৬ ডিসেম্বর আহূত দলের জাতীয় কাউন্সিল সফল করার জন্য প্রস্তুতি পরিষদের ১৪টি উপকমিটি গঠন করা হয়েছে। এছাড়া সারা দেশে বন্যার্তদের মাঝে ত্রাণ তৎপরতার জন্য সরকারের কাছে আবেদন জানানো হয়েছে।

ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন অংশের বর্তমান আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মোশতাক আহমদ বলেন, আমরা ১৭ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবে কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সভা ডেকেছি। তারা মানববন্ধন করবে তাতে আমাদের কিছু আসে যায় না।

আরও পড়ুন: 
বিএনপি করোনায় আক্রান্ত: ডা. জাফরুল্লাহ
গণফোরাম থেকে ৪ নেতা বহিষ্কার, ড. কামাল থাকবেন কিনা সিদ্ধান্ত কাউন্সিলে

পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়