smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

বিএনপি সব সময় অসহায় ও গরিব মানুষের পাশে থাকে : রিজভী

  আরটিভি নিউজ

|  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৭
বিএনপি সব সময় অসহায় ও গরিব মানুষের পাশে থাকে : রিজভী
রুহুল কবির রিজভী ।। ছবি: সংগৃহীত
বিএনপি সব সময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরিব মানুষের পাশে থাকে। তাদের সহায়তার হাত বাড়িয়ে দেয়। বললেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর স্ত্রী অসুস্থ হাসিনা মোর্শেদ কাকলীকে বুধবার (২৩ সেপ্টেম্বর) এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, এই করোনাকালে সারা দেশে বিএনপির পক্ষ থেকে ত্রাণসহ নানা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বন্যাসহ নানা দুর্যোগে বিএনপি জনগণের পাশে দাঁড়িয়েছে।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা নিজস্ব অর্থ দিয়ে নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন। গুম-খুনের শিকার নেতাকর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছেন।

রিজভী বলেন, ক্ষমতা টিকিয়ে রাখতে বর্তমান সরকার দেশজুড়ে বিচারবর্হিভূত হত্যার যে হিড়িক চালাচ্ছে মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদও এমন একটি বিচারবর্হিভূত হত্যাকাণ্ডের শিকার। হাজার হাজার নেতাকর্মীকে তেমনিভাবে গুম করা হয়েছে, ধরে নিয়ে হত্যা করা হয়েছে, লাখ লাখ বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে করা হয়েছে গায়েবি মামলা। যতই নিপীড়ন চালানো হোক, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা চালানো হোক, এ সরকারের শেষ রক্ষা হবে না। এর হিসাব একদিন জনগণকে দিতে হবে।

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়