smc
logo
  • ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭

পাবনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নুরুজ্জামান

  আরটিভি নিউজ

|  ৩০ আগস্ট ২০২০, ১৮:৫০ | আপডেট : ৩০ আগস্ট ২০২০, ১৯:০৪
Nuruzzaman was nominated by Awami League in Pabna-4 constituency
জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. নুরুজ্জামান বিশ্বাস
পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আগামী ২৬ সেপ্টেম্বরের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. নুরুজ্জামান বিশ্বাস। তিনি ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভার সিদ্ধান্ত অনুযায়ী পাবনা-৪ তথা ৭১তম সংসদীয় আসনের উপনির্বাচনে মো. নুরুজ্জামান বিশ্বাসকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে।

দলপ্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আজ রোববার বিকেল ৪টায় আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি।

গত ২৩ আগস্ট নির্বাচন কমিশনের (ইসি) ৬৮তম কমিশন সভা শেষে পাবনা-৪ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসির সিনিয়র সচিব মো. আলমগীর। তফসিল অনুযায়ী, এই আসনে উপনির্বাচনে মনোননয়পত্র দাখিলের শেষ তারিখ ২ সেপ্টেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ৩ সেপ্টেম্বর। বাছাইয়ে মনোনয়নপত্র বাতিল হলে তার বিরুদ্ধে আপিল দাখিল করা যাবে ৪ থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত। ৭ সেপ্টেম্বর আপিল নিষ্পত্তির পর ৮ সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন প্রার্থীরা। ২৬ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।

উল্লেখ্য, গত ২ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু। তার মৃত্যুর পর আসনটি শূন্য ঘোষণা করা হয়।
পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০১৫৮৬ ৩১৮১২৩ ৫৮৩৮
বিশ্ব ৪,৩৮,৪৪,৫১০ ৩,২২,১৩,৭৫১ ১১,৬৫,৪৫৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়