logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

ইউনিমার্ট অনলাইনের যাত্রা শুরু, টেকনলজি ও ডেলিভারি সাপোর্ট দিচ্ছে পেপারফ্লাই

আরটিভি নিউজ
|  ২৫ জুলাই ২০২০, ১৭:৪১ | আপডেট : ২৬ জুলাই ২০২০, ১৫:১৩
Unimart online, rtv, Dhaka,
বাংলাদেশের রিটেইল ব্যবসায় উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে আধুনিক বিক্রয় কেন্দ্র যেমনঃ সুপারমার্কেট বা হাইপার মার্কেটগুলোর উত্থানের পর থেকে। সেই সাথে বিগত এক দশকে দেশের ই-কমার্স খাতে অনেক নতুন–পুরোনো, ছোট-বড় ব্যবসা বিকশিত হয়েছে। সাম্প্রতিক কোভিড–১৯ সৃষ্ট মহামারির কারণে দেশে ই–কমার্স খাতের তাৎপর্য আরও বিশেষভাবে বৃদ্ধি পেয়েছে।

দুটি বড় আউটলেটে সাফল্যের সাথে অসাধারণ রিটেইল সেবা সরবরাহের ৭ বছর পরে, ইউনিমার্ট এখন অনলাইনে তার গ্রাহকদের পরিসেবা প্রদানে প্রস্তুত। দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি নেটওয়ার্ক পেপারফ্লাইের সাথে যৌথ উদ্যোগে ইউনিমার্ট লিমিটেড ১২ জুলাই ২০২০- এ ইউনাইটেড গ্রুপের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তাদের ই-কমার্স প্ল্যাটফর্ম ইউনিমার্ট অনলাইন চালু করেছে। 

ইউনিমার্ট.অনলাইন-এ রয়েছে সহজে ব্যবহারযোগ্য ইন্টারফেসের সাথে সাথে চমৎকার লুক ও ফিল এবং সিমলেস নেভিগেশনের সুবিধা। প্রাথমিকভাবে, ইউনিমার্টের প্রডাক্ট পোর্টফোলিওতে ৭০০০ টিরও বেশি মানসম্পন্ন পণ্য অফার করা হয়েছে। ঢাকা শহরের সকল প্রধান লোকেশানে হোম ডেলিভারি কভারেজ এবং ৪ ঘণ্টার মধ্যে ডেলিভারি নিশ্চিত করবে পেপারফ্লাই। এখন থেকে ইউনিমার্ট সুপার শপের গুলশান ও ধানমন্ডি আউটলেটগুলির ৫ কিলোমিটার রেডিয়াসে ঢাকা শহরের গুরুত্বপূর্ণ লোকেশানগুলো থেকে গ্রাহকরা হোম ডেলিভারির জন্য https://www.unimart.online/ এ অর্ডার দিতে পারবেন। স্টোর পিক-আপ সুবিধার পাশাপাশি পুনরায় অর্ডার শিডিউলিং এর সুবিধাও এক্ষেত্রে সংযুক্ত করা হয়েছে। ভোক্তাদের সুবিধা নিশ্চিতে একাধিক পেমেন্ট পদ্ধতি যেমন- ক্যাশ অন ডেলিভারি, এমএফএস (বিকাশ) এবং ডেবিট / ক্রেডিট কার্ড পেমেন্ট যোগ করা হয়েছে। ক্যাশলেস পেমেন্ট অন ডেলিভারি শীঘ্রই পেমেন্ট সিস্টেম এ  যোগ করা হবে। 
ইউনিমার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মুর্তোজা জামান বলেন, "ইউনিমার্টের পণ্য ক্রয়ের মনোরম অভিজ্ঞতাকে আমরা অনলাইন প্ল্যাটফর্মে আনতে পেরে অত্যন্ত আনন্দিত। সঙ্কটময় এই করোনা পরিস্থিতি শুরু হওয়ার সাথে সাথেই, আমরা গ্রাহকদের দৈনন্দিন ও মৌলিক প্রয়োজনীয় জিনিস সরবরাহের জন্য একটি গুরুত্বপূর্ণ চাহিদা লক্ষ্য করেছি। ইউনিমার্ট.অনলাইন চালু হওয়ার সাথে সাথে আমরা আমাদের বিদ্যমান এবং নতুন গ্রাহকদের প্রয়োজন মেটাতেই আমাদের সেবাকে প্রসারিত করেছি। আমরা বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স লজিস্টিক সার্ভিস পেপারফ্লাইয়ের সাথে চুক্তি স্বাক্ষর করতে পেরেও আনন্দিত, যাদের মাধ্যমে যৌথ ভাবে পণ্য এবং পরিষেবা প্রদানের মধ্যদিয়ে আমরা গ্রাহকদের জন্য সর্বাধিক সেবা নিশ্চিত করতে পারব।"   


পেপারফ্লাইয়ের পরিচালক ও সিএমও রাহাত আহমেদ বলেন, "আমরা ইউনিমার্ট.অনলাইন এর সাথে আমাদের এক্সপ্রেস ডেলিভারি পরিসেবা চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত। যেহেতু আমাদের ওয়েবসাইট ডেভেলপমেন্ট সাপোর্ট এবং এন্ড টু এন্ড লজিস্টিক ইন্টিগ্রেশন এর মাধ্যমে বিভিন্ন ব্র্যান্ড অনলাইন বিক্রয় চ্যানেলে আনার রেডিমেড দক্ষতা আছে, তাই আমরা অফলাইন মোড থেকে অনলাইনে যেতে চায় এমন যে কোনও সংস্থার সমস্ত প্রয়োজনীয়তা সরবরাহ করতে সক্ষম।"

পেপারফ্লাই দেশের সর্বাধিক খ্যাতনামা রিটেইল চেইন - ইউনিমার্টের জন্য শপিং ওয়েবসাইট এবং অনলাইন অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম তৈরি করে তার পরিষেবাগুলি প্রসারিত করতে পারায় আনন্দিত। পেপারফ্লাইয়ের প্রযুক্তিগত ক্ষমতা দ্বারা নির্মিত "ইউনিমার্ট.অনলাইন" হল একটি পূর্ণাঙ্গ অনলাইন শপিং সিস্টেম যা ভোক্তাদের জন্য ওয়েবে স্টোরফ্রন্টের পাশাপাশি ইউনমার্টের চেইন ম্যানেজমেন্ট সিস্টেমকে ব্যাক-অফিস টিমের জন্য সরবরাহ সংযোজনের মাধ্যমে তুলে ধরে।

গ্রাহকরা ইউনিমার্ট.অনলাইন থেকে তাদের প্রয়োজনীয় পণ্যগুলো অর্ডার করতে পারবেন এবং বর্তমান করোনা ভাইরাসজনিত মহামারির সময়ে পেপারফ্লাইের মাধ্যমে নিরাপদে ঘরে বসে গ্রাউন্ড ব্রেকিং ক্যাশলেস পে এর সাথে এক্সপ্রেস ডেলিভারি নিতে পারবেন। 

ইউনিমার্ট.অনলাইনে অর্ডার পরিচালনা, রিপোর্টিং, ডেলিভারি ও মূল্য পরিশোধসহ সামগ্রিক প্রক্রিয়াটি ইউনিমার্ট-এর পণ্য ক্রয়ে গ্রাহকদের নতুন ও আনন্দপূর্ণ একটি অভিজ্ঞতা দেবে।

এসজে

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়